Shah Rukh Khan: বর্ষশেষে পার্টিতে নয়, শুটিংয়ে ব্যস্ত শাহরুখ, পাঠানের সেট থেকে ভাইরাল ছবি

'পাঠান'-এ শাহরুখের বিপরীতে দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে।

Updated By: Dec 29, 2021, 05:18 PM IST
Shah Rukh Khan: বর্ষশেষে পার্টিতে নয়, শুটিংয়ে ব্যস্ত শাহরুখ, পাঠানের সেট থেকে ভাইরাল ছবি

নিজস্ব প্রতিবেদন: মাদক মামলায় (Drug Case) আরিয়ান খানের (Aryan Khan) নাম জড়ানোর সময় থেকে বেশ অনেকদিনই শুটিং থেকে বিরতি নিয়েছিলেন শাহরুখ খান (Shah Rukh Khan)। তারজন্য আটকে ছিল 'পাঠান'(Pathan) ছবির শুটিং। বছর শেষে সেটে ফিরেছেন কিং খান (King Khan)। মুম্বইয়েই এই  ছবির শুটিং করছেন তিনি। সেট থেকে ভাইরাল (Viral) এই ছবিতে শাহরুখের লুক। 

এইসবের সূত্রপাত ঘটে একটি ছবিকে কেন্দ্র করে। পাঠানের সেটে একটি ছবি তোলেন শাহরুখ। সেই ছবিতে লম্বা চুলে দেখা যাচ্ছে অভিনেতাকে। পনিটেল বেঁধে একেবারে অন্যলুকে ধরা দিয়েছেন তিনি। মুম্বইয়ের একটি স্টুডিওতে চলছে শুটিং। এখনও অবধি পাঠানের অফিসিয়াল ঘোষণা করেননি শাহরুখ। এই ছবিতে তাঁর সঙ্গে দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে (Deepika Padukone)। এছাড়াও ভিলেনের চরিত্রে অভিনয় করছেন জন আব্রাহাম (John Abraham)। অক্টোবরেই স্পেনে শুট করার কথা ছিল শাহরুখ ও দীপিকার। তবে আরিয়ান খানের গ্রেফতারির পর পিছিয়ে যায় শুটিং। পাঠানে একটি ক্যামিও চরিত্রে অভিনয় করবেন সলমন খান(Salman Khan)। 

আরও পড়ুন: Exclusive Dev: নতুন বছরে নতুন চমক! স্বাধীনতা সংগ্রামীর বায়োপিকে দেব

পাঠান ছাড়াও দক্ষিণী পরিচালক অ্যাটলির (Atlee) ছবিতে দেখা যাবে শাহরুখকে। সেই ছবিতে দ্বৈত চরিত্রে অভিনয় করবেন তিনি। সেই ছবিতে শাহরুখের সঙ্গে অভিনয় করবেন নয়নতারা (Nayantarah)। এছাড়াও শোনা যাচ্ছে রাজকুমার হিরানির আগামী ছবিতেও অভিনয় করবেন অভিনেতা।   

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.