Shah Rukh Khan: মাঝ সমুদ্রে নয়নতারার সঙ্গে শাহরুখের রোমান্স, এবার অনলাইনে ফাঁস জওয়ানের গান...

Jawan Leaked Scene and Song: বুধবার মাঝ সমুদ্রে ছিল শাহরুখের আগামী ছবির শ্যুটিং । সেখানেই পাপারাত্জিদের ক্যামেরাবন্দি হলেন নয়নতারা ও শাহরুখ । সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল জওয়ানের গান ।

Updated By: Apr 14, 2023, 03:20 PM IST
Shah Rukh Khan: মাঝ সমুদ্রে নয়নতারার সঙ্গে শাহরুখের রোমান্স, এবার অনলাইনে ফাঁস জওয়ানের গান...

Shah Rukh Khan, Atlee, Jawan, Nayanthara, Vijay Sethupathi, Jawan leaked scene, Jawan leaked song, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পাঠানের সাফল্যের পর কথা মতো ফের অ্যাকশন মুভি নিয়ে ফেরছেন শাহরুখ খান। খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে শাহরুখ অভিনীত ও দক্ষিণী পরিচালক অ্যাটলির ছবি 'জওয়ান'। এই ছবিতে শাহরুখের সঙ্গে রোমান্স করতে দেখা যাবে নয়নতারাকে। নায়িকা নয়নতারার সঙ্গে রোম্যান্টিক গানের দৃশ্যে অভিনয়ের জন্য সম্প্রতি সব হাই-অকটেন অ্যাকশন দৃশ্য থেকে বিরতি নেন শাহরুখ। বুধবার ছিল সেই শ্যুটিং। এদিন অভিনেতারা মুম্বইয়ের উপকূল থেকে একটি জেটিতে চড়ে পাড়ি দেন । জানা যায় যে একটি রোমান্টিক গানের শ্যুট করার জন্য জাহাজে যাচ্ছেন তাঁরা । এক নেটিজেন সেই ভিডিয়ো পোস্ট করেন ইন্টারনেটে। এছাড়াও ছড়িয়ে পড়েছে হবেশ কয়েকটি ছবি ।

আরও পড়ুন- Swastika Dutta | Shovan Ganguly: স্বস্তিকা-শোভনের বিচ্ছেদ? নেটপাড়ায় দুজনের ইঙ্গিতেই স্পষ্ট...

সেই ছবিতে শাহরুখ খানকে কালো ও নয়নতারাকে লাল শাড়িতে অভিনয়হ্গে করতে দেখা যায়। সেটের বেশ কিছু ছবি ও ভিডিও অনলাইনে ফাঁস হয়ে গিয়েছে, যদিও ভক্তরা এবং ছবির টিম শ্যুটিং গোপন রাখার জন্য আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছে। এর মধ্যে একটি ভিডিয়ো দেখে বোঝা যায় যে কোনও রোম্যান্টিক গানের শ্যুট চলছে। ক্লিপটি মন দিলে শুনলে গানের কথাও শোনা যাবে।

গানের সিকোয়েন্সের পাশাপাশি সেটের অন্যান্য ছবিও অনলাইনে পোস্ট হয়েছে, যেগুলো রীতিমতো ভাইরাল। এর আগেও জওয়ানের সেট থেকে একাধিক ছবি লিক হয়েছে । এই ক্লিপগুলো দেখলে বোঝা যায় এই ছবিতে তিনটি ভিন্ন লুকে পর্দায় দেখা যাবে  শাহরুখকে । একটি ছবিতে তাঁকে সারা শরীরে ব্যান্ডেজ করা অবস্থায় দেখা যায়, অন্যান্য লুকে বেশ স্টাইলিশ দেখাচ্ছে তাঁকে । সম্প্রতি ভাইরাল হওয়া ছবিতে দেখা যায় তিনি আরও কয়েকজন জুনিয়র শিল্পীর সঙ্গে ও নয়নতারার সঙ্গে একটি দৃশ্যের শুটিং করছেন বলে মনে হয়।

 

আগামী ২ জুন মুক্তি পেতে চলেছে 'জওয়ান'। গৌরী খানের প্রযোজনায় ও দক্ষিণী পরিচালক অ্যাটলির পরিচালনায় শাহরুখের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন বিজয় সেতুপতি, নয়নতারা, সানিয়া মালহোত্রা, প্রিয়ামণি। ছবির সংগীত পরিচালনার দায়িত্বে রয়েছেন অনিরুদ্ধ রবিচন্দর। এর আগে জওয়ান' সিনেমার যে দৃশ্য ফাঁস হয়ে গিয়েছে, সেখানে দেখা যাচ্ছে পাকা চুলের শাহরুখকে। যিনি ঠোঁটের কোনায় সিগারেট গুঁজে ভরপুর অ্যাকশন করছেন। বেল্ট হাতে বেধড়ক মারছেন।  'জওয়ান' সিনেমার মোট তিনটি দৃশ্য ফাঁস হয়েছে। একটি দৃশ্যে আবার বাদামি লম্বা চুলের শাহরুখকে দেখা যাচ্ছে। যিনি বন্দুক তাক করে বসে আছেন।   খবর অনুযায়ী ছবির আসল অংশ শ্যুট হয়ে গেছে। এখন বাকি থাকা কিছু দৃশ্য তাড়াতাড়ি শ্যুট করতে মরিয়া পরিচালক অ্যাটলি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.