Shah Rukh Khan| Aryan Khan: নোরার পর এবার পাকিস্তানি অভিনেত্রীর সঙ্গে ঘনিষ্ঠ আরিয়ান, ভাইরাল শাহরুখপুত্রের ছবি...

Aryan Khan-Sadia Khan: বর্ষবরণে দুবাইয়ে পার্টি করছিলেন আরিয়ান খান ও সুহানা খান। সেই পার্টিতে হাজির ছিলেন পাকিস্তানি অভিনেত্রী সাদিয়া খান। সেখানেই সাদিয়ার সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় দেখা যায় আরিয়ানকে।

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Jan 8, 2023, 05:23 PM IST
Shah Rukh Khan| Aryan Khan: নোরার পর এবার পাকিস্তানি অভিনেত্রীর সঙ্গে ঘনিষ্ঠ আরিয়ান, ভাইরাল শাহরুখপুত্রের ছবি...

Aryan Khan, Sadia Khan, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কিছুদিন আগেই নোরা ফতেহি ও আরিয়ান খানের ছবি নিয়ে চর্চ্চা ছিল তুঙ্গে। তাও সে ছবি একসঙ্গে ছিল না। একই জায়গায় তাঁদের সঙ্গে ছবি পোস্ট করেছিলেন এক নেটিজেন। তবে এবার এক পাকিস্তানি অভিনেত্রীর সঙ্গে ঘনিষ্ঠ ছবি ঘুরছে নেটপাড়ায়। সেই ছবি অবশ্য সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন অভিনেত্রী নিজেই। সেই থেকেই নোরার বদলে সেই নায়িকাকে নিয়ে তৈরি হয়েছে নয়া জল্পনা।

আরও পড়ুন- Shah Rukh Khan| Anjali Singh: দিল্লি দুর্ঘটনায় মৃত অঞ্জলি সিং-এর মা অসুস্থ, পাশে দাঁড়ালেন শাহরুখ...

এবছর বর্ষবরণে দুবাইয়ে পার্টি করছিলেন আরিয়ান খান ও সুহানা খান। সেই পার্টিতে হাজির ছিলেন পাকিস্তানি অভিনেত্রী সাদিয়া খান। সেখানেই সাদিয়ার সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় দেখা যায় আরিয়ানকে। সেই ছবি পোস্ট করেছেন সাদিয়া। ইনস্টাগ্রাম স্টোরিতে ছবি পোস্ট করে ক্যাপশনে সাদিয়া লেখেন, ‘নিউ ইয়ার ইভের ছবি’। যদিও পোস্ট করার ২৪ ঘণ্টা পরেই নিয়ম অনুযায়ী সেই ছবি ডিলিট হয়ে যায়। ছবিতে দেখা যায়, পার্টিতে সাদিয়া পরেছিলেন কালো ড্রেস ও কালো কোর্ট আর আরিয়ান পরেছিলেন নীল জিনস, রেড টিশার্ট ও সঙ্গে সাদা জ্যাকেট। আরিয়ানের সেই পার্টিতে হাজির হয়েছিলেন করণ জোহরও। সেই পার্টি থেকে সুহানা, করণ, নোরা ও আরিয়ানের ছবি দেখা গিয়েছিল নেটপাড়ায়।

আরও পড়ুন- Mohiner Ghoraguli-Tapas Das: ক্যানসার আক্রান্ত ‘মহীনের ঘোড়াগুলি’র বাপিদা, চিকিৎসার ভার নিল রাজ্য সরকার

সোশ্যাল মিডিয়ায় অনেকেই প্রশ্ন তোলেন যে কে এই সাদিয়া খান? বছর ৩৫-এর সাদিয়া খান পাকিস্তানের জনপ্রিয় অভিনেত্রী। একাধিক টিভি শোয়ে তিনি নজর কেড়েছেন পাকিস্তানের দর্শকের। জনপ্রিয় টিভি শো ইমান ইন খুদা অউর মোহব্বত ও মারিয়াম পেরিয়েরায় দেখা যায় তাঁকে। অন্যদিকে আরিয়ানও ডেবিউ করতে চলেছেন বলিউডে। একটি ওয়েব সিরিজ লিখেছেন তিনি, সেটি পরিচালনাও করবেন তিনি। সিরিজটি প্রযোজনা করবেন শাহরুখের সংস্থা রেড চিলিজ এন্টারটেইনমেন্ট। এই বছরেই শুরু হতে চলেছে এই সিরিজের শ্যুটিং। কিছুদিন আগে আরিয়ান নিজেই জানান সেই খবর।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.