Aryan Khan: বলিউডে ভরসা নেই! পরিচালনার পাশাপাশি মদের ব্যবসায় আরিয়ান...

SRK son Aryan Khan launch vodka brand:: জানা যায়, বিশ্বের সবচেয়ে বড় অ্যালকোহল মেকার্সদের সঙ্গে গাঁট বাঁধছেন শাহরুখপুত্র। গত সপ্তাহেই বলিউডে পা রাখার ঘোষণা করেন আরিয়ান। একটি সিরিজের চিত্রনাট্য লিখেছেন ২৫ বছর বয়সী আরিয়ান। খুব শীঘ্রই শুরু করবেন শ্যুটিং।

Updated By: Dec 13, 2022, 04:05 PM IST
Aryan Khan: বলিউডে ভরসা নেই! পরিচালনার পাশাপাশি মদের ব্যবসায় আরিয়ান...

Aryan Khan, Shah Rukh Khan, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গতবছর মাদক সেবনের অপরাধে একটি রেভ পার্টি থেকে আটক করা হয় আরিয়ান খানকে। জিজ্ঞাসাবাদের পর গ্রেফতারও করা হয় তাঁকে। এরপর দীর্ঘ একমাস জেলে কাটাতে হয়েছে শাহরুখপুত্রকে। অবশেষে বম্বে হাইকোর্ট তাঁকে অব্যাহতি দিয়েছে। তবে এর জেরেই বেশ কয়েকমাস জীবনটা বদলে গিয়েছিল আরিয়ানের। যদিও এখন সেই সব অতীত। সময় পেরিয়ে কেরিয়ারে মনোনিবেশ করেছেন অভিনেতা। সম্প্রতি ছবি পরিচালনার কথা ঘোষণা করেছেন আরিয়ান। তবে শুধু সিনেমাতে বোধ হয় ভরসা নেই শাহরুখপুত্রের। সে কারণেই ছবি বানানোর পাশাপাশি ব্যবসাও শুরু করছেন তিনি।

আরও পড়ুন-Swastika Mukherjee Birthday: ‘একটা জীবন যথেষ্ট নয়’, ৪২-এর সাহসী বার্তায় বিতর্কিত স্বস্তিকা...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Aryan Khan (@___aryan___)

ভারতে নয়া প্রিমিয়াম ভদকা ব্র্যান্ড লঞ্চ করতে চলেছেন আরিয়ান খান। তবে তিনি একা নন, পার্টনারদের সঙ্গেই নতুন ব্যবসা শুরু করছেন তিনি। শোনা যাচ্ছে বিশ্বের সবচেয়ে বড় অ্যালকোহল মেকার্সদের সঙ্গে গাঁট বাঁধছেন শাহরুখপুত্র। গত সপ্তাহেই বলিউডে পা রাখার ঘোষণা করেন আরিয়ান। একটি সিরিজের চিত্রনাট্য লিখেছেন ২৫ বছর বয়সী আরিয়ান। খুব শীঘ্রই শুরু করবেন শ্যুটিং। রেড চিলিজের ব্যানারেই তৈরি হবে এই সিরিজ। বাবা সুপারস্টার হলেও অভিনয়ে আগ্রহ নেই আরিয়ানের। তবে ঘনিষ্ঠদের মতে, আরিয়ানের সবকিছুই তাঁর বাবা শাহরুখের মতো। অভিনয়ের পাশাপাশি যেমন ব্যবসায় মনোনিবেশ করেছেন শাহরুখ, সেরকমই আরিয়ান পরিচালনার পাশাপাশি ব্যবসায় ইনভেস্ট করতে চান।

আরও পড়ুন- Viral Photo| Shah Rukh Khan| Deepika Padukone: দীপিকার সঙ্গে ‘বেশরম’ শাহরুখ, স্পেনের সমুদ্র সৈকতে প্রেমে মত্ত যুগলে

এক সংবাদমাধ্যমের খবর অনুযায়ী আরিয়ানের ব্যবসায়ে দুই পার্টনার হলেন বান্টি সিং ও লেতি ব্লাগোয়েভা। তাঁরাই যৌথ উদ্যোগে ভারতে নয়া প্রিমিয়াম ভদকা ব্র্যান্ড লঞ্চ করতে চলেছেন। ইতিমধ্যেই তাঁরা একটি কোম্পানি তৈরি করেছেন, যার নাম স্লাব ভেঞ্চারস। বিশ্বের সবচেয়ে বড় অ্যালকোহল মেকার্স ও ডিস্ট্রিবিউটর এবি ইনবেভ-র স্থানীয় ব্রাঞ্চ হিসাবে কাজ করবে এই কোম্পানি। এই ব্যবসা সম্পর্কে আরিয়ান বলেন, ‘আমাদের মনে হয় বর্তমানে এই ব্যবসা এখানে কার্যকরী হয়নি। আর এই ফাঁকা জায়গা আছে বলেই এখানে অনেক সুযোগ আছে। আমার মনে হয়, ব্যবসায় সুযোগটা বড় ব্যাপার।’

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.