Jawan in Bangladesh: ‘জওয়ান’ দেখে উচ্ছ্বসিত, চট্টগ্রামের ফ্যানেদের ধন্যবাদ জানালেন শাহরুখ...

Shah Rukh Khan: ‘আমি নিজেই নিজের প্রতিদ্বন্দ্বী’, কথায় নয়, কাজে প্রমাণ করলেন শাহরুখ খান। বক্স অফিসে ঝড় তুলেছে তাঁর ছবি ‘জওয়ান’। মাত্র ৫ দিনেই এই ছবি ব্যবসা করেছে প্রায় ৫৭৫ কোটি।  ছবি দেখে উচ্ছ্বসিত শুধু ভারতই নয়, সারা বিশ্বের ফ্যানেরা। সেই তালিকায় রয়েছেন বাংলাদেশের ফ্যানেরাও। এবার তাঁদের ধন্যবাদ জানালেন খোদ শাহরুখ।

Updated By: Sep 12, 2023, 09:41 PM IST
Jawan in Bangladesh: ‘জওয়ান’ দেখে উচ্ছ্বসিত, চট্টগ্রামের ফ্যানেদের ধন্যবাদ জানালেন শাহরুখ...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বক্সঅফিসে ঝড় তুলেছেন শাহরুখ খান, সৌজন্যে তাঁর সদ্য মুক্তি পাওয়া ‘জওয়ান’। মাত্র ৫ দিনেই বিশ্বব্যাপী ৫৭৪.৮৯ কোটি টাকা ব্যবসা করেছে ‘জওয়ান’। শুধুমাত্র দেশেই নয়, সারা বিশ্বে এখন এই ছবির জয়জয়কার। এই প্রথম ভারতের সঙ্গে একই দিনে বাংলাদেশে মুক্তি পেয়েছে কোনও বলিউডের ছবি। তাই এই ছবি নিয়ে বাংলাদেশেও উন্মাদনা তুঙ্গে।

আরও পড়ুন- Nusrat Jahan: ৬ ঘণ্টার বেশি সময় ডিজ্ঞাসাবাদ, ইডির দফতর থেকে বেরিয়ে মন্দিরে পুজো দিলেন নুসরত...

বাংলাদেশের দর্শকদের কেমন লাগল সেই ছবি? সেই ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিয়োটি পৌঁছে গেছে খোদ বাদশার কাছেও। ছবিটি নিয়ে চট্টগ্রামের শাহরুখ-ভক্তদের উন্মাদনা দেখে ফ্যানেদের এবার ধন্যবাদ জানিয়েছেন স্বয়ং শাহরুখ। এসআরকে ইউনিভার্স ফ্যান ক্লাব-এর পক্ষ থেকে কিছু ছবিসহ পোস্ট করে জানানো হয় যে, চট্টগ্রামে শাহরুখের ভক্তরা 'জওয়ান'-এর সম্পূর্ণ একটি শো বুক করেছেন। এক্স তথা টুইটারের সেই পোস্ট রিটুইট করে চট্টগ্রামকে ধন্যবাদ জানান শাহরুখ।

বাংলাদেশের ফ্যানেদের ধন্যবাদ জানিয়ে শাহরুখ লেখেন, 'থ্যাংক ইউ, চট্টগ্রাম!!!' এই বছরের শুরুতেই মুক্তি পায় পাঠান। এটিই প্রথম বলিউডের ছবি, যা মুক্তি পেয়েছিল বাংলাদেশে। তবে এবার বাংলাদেশি ভক্তদের জন্য সবচেয়ে বড় সুখবর ছিল যে ৭ সেপ্টেম্বর সারা বিশ্বের সঙ্গে একই দিনে বাংলাদেশেও মুক্তি পেয়েছে 'জওয়ান'। ইতোমধ্যেই ছবিটি দেখতে দলে দলে সিনেমা হলগুলোতে ভিড় করেছেন 'কিং খান' এর ভক্তরা। বাংলাদেশে ৪৮টি সিনেমা হলে 'জওয়ান'-এর ২৩৭টি শো চলছে ।

আরও পড়ুন- Naseeruddin Shah on Gadar 2: ‘গদর ২-এর মতো উগ্র দেশপ্রেমের ছবি আদতে ক্ষতিকারক’, বিস্ফোরক নাসিরুদ্দীন শাহ!

প্রসঙ্গত, অ্যাকশন, রোমান্সে, সামাজিক বার্তার মিশেলে এই ছবির গল্প ও পরিচালকের আসনে বাজিমাত করেছেন অ্যাটলি। শাহরুখ ছাড়াও এই ছবিতে অন্যতম মুখ্য চরিত্রে দেখা যাবে বিজয় সেতুপতি, নয়নতারা, সানিয়া মালহোত্রা, প্রিয়ামণি ও দীপিকা পাড়ুকোনকে। ক্যামিও চরিত্রে রয়েছেন সঞ্জয় দত্ত। ছবিতে দ্বৈত চরিত্রে দেখা যায় শাহরুখকে, গল্পে রয়েছে বেশ কয়েকটি টুইস্ট, সব মিলিয়ে দর্শকদের উত্তেজনা তুঙ্গে। একদিকে তিনি পুলিস অফিসার তো অন্যদিকে অপহরণকারী, একদিকে বাবা-ছেলে দুই ভূমিকাতেই তিনি। ছবির মিউজিকের দায়িত্বে রয়েছেন অনিরুদ্ধ রবিচন্দ্র। এই ছবির হাত ধরেই বলিউডে ডেবিউ করলেন নয়নতারা। অল্প সময়ের উপস্থিতি হলেও নজর কেড়েছেন দীপিকা পাড়ুকোন। কার্যত জওয়ান জ্বরে ভুগছে বলিপাড়া থেকে শুরু করে গোটা দেশ। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.