Shah Rukh Khan | Locarno Film Festival: হিন্দিতে ধন্যবাদ জ্ঞাপন, লোকার্নো ফিল্ম ফেস্টে মন জিতলেন শাহরুখ...

Shah Rukh Khan Speech: লোকার্নো ফিল্ম ফেস্টে পুরস্কার নিতে উঠেই হিন্দি ভাষায় ধন্যবাদ জানালেন শাহরুখ খান। আর তাতেই মুগ্ধ নেটিজেনরা। সারাজীবনের কাজের জন্য প্রথম ভারতীয় অভিনেতা হিসাবে পার্দো আলা ক্যারিয়েরা অ্যাওয়ার্ড পেলেন তিনি। 

Updated By: Aug 11, 2024, 02:34 PM IST
Shah Rukh Khan | Locarno Film Festival: হিন্দিতে ধন্যবাদ জ্ঞাপন, লোকার্নো ফিল্ম ফেস্টে মন জিতলেন শাহরুখ...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শুধু দেশেই নয়, বিদেশের মাটিতেও তাঁর জনপ্রিয়তা তুঙ্গে। বিদেশের অনেক স্টার যে শাহরুখের (Shah Rukh Khan) ভক্ত তার প্রমাণ পাওয়া গিয়েছে বেশ কয়েকবার। শনিবার প্রথম ভারতীয় অভিনেতা হিসাবে বিশ্বখ্যাত লোকার্নো ফিল্ম ফেস্টিভ্যালে (Locarno Film Festival)বিশেষ পুরস্কারে সম্মানিত হলেন শাহরুখ খান। সারাজীবনের কাজের জন্য পার্দো আলা ক্যারিয়েরা অ্যাওয়ার্ড পেলেন তিনি। পুরস্কারের মঞ্চে ফের মন কাড়লেন কিং খান। নেপথ্যে তাঁর ধন্যবাদ জ্ঞাপনের বক্তৃতা।  

আরও পড়ুন- Kangana Ranaut: রাহুলের ছবি বিকৃত করে পোস্ট, কঙ্গনার বিরুদ্ধে ৪০ কোটির মানহানি মামলা...

পুরস্কার নিতে উঠেই হিন্দি ভাষায় ধন্যবাদ জানালেন। তাঁর এই আচরণে মুগ্ধ হয়েছেন নেটিজেনরা। এমনকী হিন্দিতে নিজের স্পিচ শেষ করেন কিং খান। এদিন তাঁর কর্মজীবনের প্রতি শ্রদ্ধা জানাতে, উৎসবে সঞ্জয় লীলা বনসালির ২০০২ সালের চলচ্চিত্র 'দেবদাস' প্রদর্শিত হয়।

পুরস্কার নিতে মঞ্চে উঠেই শাহরুখ প্রথমে মজা করে বলেন, 'এটা ভীষণ ভারী।' এরপর অভিনেতা বলেন, 'আমি আপনাদের সবাইকে ধন্যবাদ জানাতে চাই যে আপনারা আমায় এভাবে সাদর আমন্ত্রণ জানিয়েছেন। আমি পর্দায় যেভাবে হাত ছড়াই তার থেকে বেশি হাত ছড়িয়ে লোকার্নর এই গরমে আমায় আপন করে নিয়েছেন আপনারা। এখানকার মানুষজন ভীষণই সাংস্কৃতিক এবং শৈল্পিক মনোভাবের।'

আরও পড়ুন- Sheikh Hasina: যাওয়ার জায়গা নেই, যতদিন না বাংলাদেশে ফিরছেন ভারতেই থাকবেন হাসিনা....

তিনি এদিন আরও জানান, 'গত দুটো সন্ধ্যা ভীষণ ভালো কেটেছে আমার। তাই আমায় এখানে ডাকার জন্য ধন্যবাদ। আমি এখানে এসে লোকার্নো ভাষা শিখছি। সুন্দর দিন কাটছে। এখানকার খাবার খুব ভালো। আমার ইটালিয়ান ভাষাও উন্নত হচ্ছে। রান্নাও।' এরপর তিনি ইতালীয় ভাষায় কথা বলেন এবং অনুবাদ করেন, 'আমি পাস্তা ও পিৎজাও বানাতে পারি।' এদিন তিনি যখন বক্তব্য রাখছিলেন তখন এক ব্যক্তি তাঁকে চিৎকার করে বলেন 'আমি তোমাকে ভালোবাসি'। জবাবে কিং খানও বলেন 'আমিও তোমাকে ভালোবাসি।'। বক্তব্যের শেষে তিনি হিন্দিতে কথা বলেন। বলেন, 'নমস্কার, ধন্যবাদ। ভালো থাকবেন সকলে।' 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.