এই কারণেই এবছর 'ইদ'-এর সেলিব্রেশন করছেন না শাহরুখ!

 আদরের ছোট ছেলে আব্রাম খান। বিশেষ ওই দিনটিতে সব সাংবাদিকদের মন্নতে নিমন্ত্রণ করে খাওয়ান। থাকে এলাহি বন্দোবস্ত। তবে এবার আর তেমনটা হচ্ছে না। মন্নতে এবার কোনও 'ইদ'-এর সেলিব্রেশন হচ্ছে না। কিন্তু কেন জানেন?

Updated By: Jun 16, 2018, 11:01 AM IST
এই কারণেই এবছর 'ইদ'-এর সেলিব্রেশন করছেন না শাহরুখ!

নিজস্ব প্রতিবেদন: প্রত্যেক বছরই ঘটা করে বলিউড বাদশা কিং খানের বাড়িতে ইদ-এ সেলিব্রেশন হয়। বছরের এই বিশেষ দিনটিকে তাঁদের প্রিয় শাহরুখকে ইদের শুভেচ্ছা জানাতে 'মন্নত'-এ হাজির হন অগণিত ভক্ত। বাদশাও বাড়ির টেরেস থেকে সকলের উদ্দেশ্যে হাত নাড়ান, সকলকে শুভেচ্ছা জানান। তাঁর সঙ্গে থাকেন আদরের ছোট ছেলে আব্রাম খান। বিশেষ ওই দিনটিতে সব সাংবাদিকদের মন্নতে নিমন্ত্রণ করে খাওয়ান। থাকে এলাহি বন্দোবস্ত। তবে এবার আর তেমনটা হচ্ছে না। মন্নতে এবার কোনও 'ইদ'-এর সেলিব্রেশন হচ্ছে না। কিন্তু কেন জানেন?

এই মুহূর্তে আগামী ছবি 'জিরো'-র শ্যুটিংয়ে এই মুহূর্তে লস অ্যাঞ্জেলসে রয়েছেন শাহরুখ। তাই এবারটা আর কোনও কিছুই হচ্ছে না। সমস্ত বাদশার সমস্ত রকম ইদ-এর সেলিব্রেশন থেকে বঞ্চিত থাকছে মন্নত ও তাঁর ভক্তরা।  প্রসঙ্গত, ইতিমধ্যেই ইদ উপলক্ষে প্রকাশ্যে এসেছে 'জিরো'র টিজার যেখানে আর এসআরকে-র সঙ্গে দেখা গেছে বলিউডের ভাইজানকেও। 

আরও পড়ুন-'কেদারনাথ'এর শ্যুটিং শেষ, সেলিব্রেশনে সারা ও সুশান্ত

.