Shah Rukh Khan's Mannat : শাহরুখের বাড়ি সাজল নতুন অলংকারে, 'মন্নত'-এ হিরের নেমপ্লেট

শাহরুখের বাংলো 'মন্নত'-এর নতুন সাজই এখন ট্যুইটারে ট্রেন্ডিং। আর ট্রেন্ড করার কারণ অবশ্যই শাহরুখের অনুরাগীরা। তবে কী অলংকার পড়েছে কিং খানের 'মন্নত'?মন্নতে যে নেমপ্লেটটি লাগানো হয়েছে, সেটি হিরেখচিত।  তবে শুধু নেমপ্লেটই নয়, মন্নতের মূল গেটটিও মেরামত করা হয়েছে। আর তারপরই লাগানো হয়েছে সেই নেমপ্লেট। যাতে আগের মতোই লেখা, 'মন্নত, ল্যান্ডস এন্ড' প্রসঙ্গত মন্নতের পুরনো গেটটি ছিল সাদা-কালো। শাহরুখ খানের ফ্যানপেজে শেয়ার করা হয়েছে সেই ছবি। লেখা হয়েছে, 'দু'মাস মন্নতের নতুন গেটের ডিজাইন সামনে এসেছে, এটা দারুণ তাই না?'

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Nov 21, 2022, 03:37 PM IST
Shah Rukh Khan's Mannat : শাহরুখের বাড়ি সাজল নতুন অলংকারে, 'মন্নত'-এ হিরের নেমপ্লেট

Shah Rukh Khan, Mannat,  জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো :  তিনি কিং, বলিউড বাদশা। তাই তাঁর সবকিছুই রাজকীয় হওয়ারই কথা। থাকেন আরব সকারের তীরে 'মন্নত'-এ। সেটাও কোনও প্রাসাদের থেকে কম কিছু নয়। এবার শাহরুখের সেই প্রাসাদেই নতুন অলংকার পড়ল। আর সেই শাহরুখের বাংলো 'মন্নত'-এর নতুন সাজই এখন ট্যুইটারে ট্রেন্ডিং। আর ট্রেন্ড করার কারণ অবশ্যই শাহরুখের অনুরাগীরা। তবে কী অলংকার পড়েছে কিং খানের 'মন্নত'?

শাহরুখের মন্নতের দিকে চোখ রাখলেই দেখা যাচ্ছে সেখানে লাগানো হয়েছে নতুন এলইডি নেম প্লেট। যেটা কালো ব্যাকগ্রাউন্ডে আরও আরও বেশি উজ্জ্বলতা পেয়েছে। তবে শাহরুখের বাড়ির নেমপ্লেট খবরে উঠে আসার কারণ এলইডি নয়। মন্নতে যে নেমপ্লেটটি লাগানো হয়েছে, সেটি হিরেখচিত।  তবে শুধু নেমপ্লেটই নয়, মন্নতের মূল গেটটিও মেরামত করা হয়েছে। আর তারপরই লাগানো হয়েছে সেই নেমপ্লেট। যাতে আগের মতোই লেখা, 'মন্নত, ল্যান্ডস এন্ড' প্রসঙ্গত মন্নতের পুরনো গেটটি ছিল সাদা-কালো। শাহরুখ খানের ফ্যানপেজে শেয়ার করা হয়েছে সেই ছবি। লেখা হয়েছে, 'দু'মাস মন্নতের নতুন গেটের ডিজাইন সামনে এসেছে, এটা দারুণ তাই না?'

আরও পড়ুন-'সেদিন একফোঁটা জল পড়েনি, আজ ঐন্দ্রিলার জন্য কাঁদলাম', দাদাকে হারানোর দুঃসহ যন্ত্রণার কথা লিখলেন সায়নী

মন্নতের নতুন গেটের ট্যুইটের নিচে কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। কেউ লিখেছেন 'দারুণ', কেউ আবার মন্তব্য করেছেন, 'এই গেট বানাতে দুমাস লেগে গেল', কারোর কথায়, 'পুরনো গেটটাই বেশি ভালো ছিল।' কেউ আবার লিখেছেন, 'আমি যখন মুম্বই যাব, তখন এই নতুন হিরেখচিত গেট দেখতে চাই'।

আরও পড়ুন-স্মৃতিতে বুঁদ, দিদি ঐশ্বর্যর ফেসবুক জুড়ে শুধুই ঐন্দ্রিলা

প্রসঙ্গত, শাহরুখের 'মন্নত'-ও এখন মুম্বইয়ের অন্যতম দর্শনীয় স্থান হয়ে দাঁড়িয়েছে। কেউ মুম্বই গেলে, মন্নতের সামনে থেকে ঘুরে আসতে ভোলেন না। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.