জীবনের ঝুঁকি নিয়ে স্টান্ট Shahrukh-র, দেখলে শিউরে উঠবেন

 দুবাই (Dubai)তে ছবির প্রয়োজনে জীবনের ঝুঁকি নিয়ে স্টান্ট করতে দেখা গেল 'বাদশা'কে। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jan 29, 2021, 08:26 PM IST
জীবনের ঝুঁকি নিয়ে স্টান্ট Shahrukh-র, দেখলে শিউরে উঠবেন

নিজস্ব প্রতিবেদন : 'জিরো'র পর বহুদিনের বিরতি। অবশেষে 'পাঠান' ছবির হাত ধরে পর্দায় ফিরছেন শাহরুখ খান (Shahrukh Khan)। এই মুহূর্তে দুবাই (Dubai)তে ছবির শুটিং করছেন তিনি। সেখানেই ছবির প্রয়োজনে জীবনের ঝুঁকি নিয়ে স্টান্ট করতে দেখা গেল 'বাদশা'কে। 

শাহরুখ-গৌরীর প্রযোজনা সংস্থা রেড চিলিজ এন্টারটেইনমেন্টের তরফে বৃহস্পতিবার একটি ভিডিয়ো পোস্ট করা হয়েছে। যেখানেই উঠে এসেছে কিং খানের স্টান্ট। দেখা যাচ্ছে, একপ্রকার জীবনের ঝুঁকি নিয়ে একটি উঁচু জায়গা থেকে গোটা শরীর বাতাসে ভাসিয়ে দিলেন কিং খান। তবে ঝাঁপ দেওয়ার পরক্ষণেই রেলিংয়ে ভর করে ফের উপরে উঠে আসতেও দেখা যায় তাঁকে। ভিডিয়োটি দেখলেই বেশ বোঝা যায়, একটু ভুল হলেই ঘটে যেতে পারত ভয়ানক কোনও বিপদ। যা দেখলে যে কেউ শিউরে উঠবেন। ভিডিয়োটির ক্যাপশানে লেখা হয়েছে, ''Charlie's here to bless your feed with some swag''।

আরও পড়ুন-Dakshineswar কালী মন্দিরে পুজো Mallika Sherawat-র

ইতিমধ্যেই রেড চিলিজ এন্টারটেইনমেন্টের তরফে পোস্ট করা এই ভিডিয়োটি শাহরুখের বিভিন্ন ফ্যান পেজের মাধ্যমে ছড়িয়ে পড়েছে। ভিডিয়োটি এখনও পর্যন্ত ২৫ হাজার বার দেখা হয়ে গিয়েছে। প্রসঙ্গত, 'ওম শান্তি ওম', 'চেন্নাই এক্সপ্রেস', 'হ্যাপি নিউ ইয়ার'-এর পর 'পাঠান' ছবিতে ফের একবার দেখা যেতে চলেছে শাহরুখ-দীপিকা জুটিকে।  

আরও পড়ুন-৩ ফেব্রুয়ারি বিয়ে, নাচের মহড়ায় Om-Mimi

.