Shakib Khan Birthday: প্রিয় তারকার জন্মদিন! শাকিবের ছবি বুকে নিয়ে মাঝআকাশে বিমান থেকে ঝাঁপ দিল ফ্যান...

Shakib Khan: বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় নায়ক যে শাকিব খান, তা আর বলার অপেক্ষা রাখে না। বৃহস্পতিবার তাঁর জন্মদিনে মধ্যরাত থেকেই শুরু সেলিব্রেশন। সোশ্যাল মিডিয়া জুড়ে উদযাপনের মাঝেই, সামনে এল নয়া তথ্য। জন্মদিনে প্রিয় তারকার ছবি বুকে জড়িয়ে বিমান থেকে ঝাঁপ দিলেন এক ফ্যান। 

Updated By: Mar 28, 2024, 07:24 PM IST
Shakib Khan Birthday: প্রিয় তারকার জন্মদিন! শাকিবের ছবি বুকে নিয়ে মাঝআকাশে বিমান থেকে ঝাঁপ দিল ফ্যান...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বৃহস্পতিবার বাংলাদেশের সুপারস্টার, ঢালিউডের কিং শাকিব খানের(Shakib Khan) জন্মদিন। জন্মদিন উপলক্ষেই একদিন আগেই প্রকাশ্যে এসেছে তাঁর আগামী ছবি তুফানের নয়া পোস্টার। মধ্যরাত থেকেই সোশ্যাল মিডিয়ায় শাকিবকে শুভেচ্ছা জানান বাংলাদেশের তারকারা থেকে শুরু করে তাঁর অগণিত ফ্যানেরা। তবে এবার নায়কের পোস্টার বুকে নিয়ে এবার মধ্য আকাশ থেকে ঝাঁপ দিলেন এক ফ্যান। 

আরও পড়ুন- Kareena in Politics: মুম্বইয়ের মোদীপ্রেম! রাজনীতিতে পা করিনা-করিশ্মার, সঙ্গে...

শাকিবের প্রথম প্যান ইন্ডিয়ান সিনেমা ‘দরদ’। শাকিবের জন্মদিন উপলক্ষ্যে এই দিনই শাকিব অভিনীত ‘দরদ’ সিনেমার প্রচার শুরু করেছে সিনেমা প্রযোজকরা। সেই প্রচার কৌশলে এক নয়া মাইলস্টোন যোগ করতে চলেছে ছবির টিম। পরিচালক অনন্য মামুন শাকিবের জন্মদিনের একদিন আগেই বলেন, ‘শাকিব ভাইয়ের জন্মদিনে আমি দুটো সারপ্রাইজ দেব। একটু অপেক্ষা করেন।’

বৃহস্পতিবার সকালেই বিমান থেকে সিনেমাটির টি-শার্ট পরে লাফ দেন প্রচার দলের এক সদস্য। তারই কিছু ছবি নিজের ফেসবুকে প্রকাশ করেছেন সিনেমাটির পরিচালক অনন্য মামুন।একটি ছবিতে দেখা যায়, মরুভূমির মাঝে দাঁড়ানো কয়েকটি গাড়ি ও কয়েকজন যুবক। তাদের প্রত্যেকের হাতে পতাকা। আর সেই পতাকায় আঁকা হয়েছে ‘দরদ’ সিনেমার পোস্টার। মূলত, শাকিব খানের জন্মদিনকে বিশেষভাবে উদযাপন করার জন্যই ‘দরদ’ সিনেমা নির্মাতারা ছবির প্রচারে নেমেছেন। 

বেশ কিছুদিন ধরে শোনা যাচ্ছে, এবারের জন্মদিনটা শাকিব খানের জন্য বিশেষ আবহ তৈরি করবে। জন্মদিনেই বুর্জ খালিফায় দেখানো হবে ‘রাজকুমার’ সিনেমার ট্রেলার। তবে সেটি এবার হচ্ছে না। প্রযোজনা প্রতিষ্ঠান ভার্সেটাইল মিডিয়া চেষ্টা করছে এপ্রিলের প্রথম দিন ট্রেলারটি দেখানোর।

আরও পড়ুন- Supriya Shrinate-Kangana Ranaut Row: কঙ্গনা রানাওয়াতকে আপত্তিকর মন্তব্য, সুপ্রিয়া শ্রীনাথের প্রার্থী পদ বাতিল করল কংগ্রেস...

সাইকো থ্রিলার এবং রোমান্টিক অ্যাকশন ধাঁচের গল্পে নির্মিত ‘দরদ’ সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন বলিউডের সোনাল চৌহান। এ সিনেমায় আরো অভিনয় করেছেন পায়েল সরকার, রাজেশ শর্মা, মিশা সওদাগর, দেব চন্দ্রিমা, লুৎফুর রহমান জর্জ, ইমতু, এলিনা শাম্মী, রিও প্রমুখ। ‘দরদ’ সিনেমা বাংলাদেশের পাশাপাশি সহ-প্রযোজনায় রয়েছে ভারতের প্রযোজনা সংস্থা এস কে মুভিজ ও মুম্বইয়ের ‘ওয়ান ওয়ার্ল্ড মুভিজ’।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.