Shakira | Miley Cyrus: প্রাক্তনদের গানের গুঁতো শাকিরা-মাইলির, ১৪ গিনেস রেকর্ড ভাঙল মিউজিক সেশনস ভলিউম ৫৩

৪৬ বছরের শাকিরা এবং আর্জেন্টিনার রেকর্ড প্রযোজক বিজাররাপ (Bizarrap), তাদের মিউজিক সেশনস ভলিউম ৫৩ গানের মাধ্যমে ইতিহাস তৈরি করেছেন। অন্যদিকে মাইলি সাইরাসের নতুন একক, ফ্লাওয়ার্স গানটি, হৃদয় ভেঙে যাওয়ার পরে নারীর ক্ষমতায়নের একটি সংগীত হয়ে উঠেছে।

Updated By: Mar 16, 2023, 09:10 AM IST
Shakira | Miley Cyrus: প্রাক্তনদের গানের গুঁতো শাকিরা-মাইলির, ১৪ গিনেস রেকর্ড ভাঙল মিউজিক সেশনস ভলিউম ৫৩

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কলম্বিয়ান (Colombia) গায়িকা শাকিরা (Shakira) তার প্রাক্তন প্রেমিক জেরার্ড পিকে (Gerard Pique)-কে লক্ষ্য করে তার নতুন গানটি প্রকাশের পরে ১৪টি গিনেস ওয়ার্ল্ড রেকর্ড ভেঙেছেন। ৪৬ বছরের শাকিরা এবং আর্জেন্টিনার রেকর্ড প্রযোজক বিজাররাপ (Bizarrap), তাদের মিউজিক সেশনস ভলিউম ৫৩ গানের মাধ্যমে ইতিহাস তৈরি করেছেন। এটি চার্টের শীর্ষে রয়েছে বলে জানা গিয়েছে। গানটি ১২ জানুয়ারি মুক্তি পায়।

ব্রিটিশ ওয়েবসাইট অনুসারে, গানটি ২৪ ঘন্টার মধ্যে ৬৩ মিলিয়ন ভিউ সহ ইউটিউবে সর্বাধিক দেখা ল্যাটিন গানের রেকর্ড তৈরি করেছে এবং তারপরে ইউটিউবে ১০০ মিলিয়ন ভিউয়ে পৌঁছানো দ্রুততম ল্যাটিন গান হয়ে উঠেছে। ট্র্যাকটি ১৪.৩ মিলিয়নেরও বেশি স্ট্রিম সহ ২৪ ঘন্টার মধ্যে স্পটিফাইতে সর্বাধিক স্ট্রিম করা ল্যাটিন গানের রেকর্ডও এখন এই গানের হাতে।

আরও পড়ুন: Mouni Roy Photo: মিয়ামি বিচে মৌনী! প্রিন্টেড বিকিনিতে বাঙালি কন্যেকে দেখে কাবু নেটপাড়া...

গানের কথাগুলি খুব আকর্ষণীয়। গানে বলা হয়েছে ‘আমার মূল্য দুই ২২স। আপনি একটি টুইঙ্গোর জন্য একটি ফেরারি ট্রেড করেছেন। আপনি একটি ক্যাসিওর জন্য একটি রোলেক্স দিয়েছেন। অনেক জিম, কিন্তু আপনার মস্তিষ্ককেরও একটু কাজ করুন।"

আরও পড়ুন: Bonny Sengupta: ‘আমি ইন্ডাস্ট্রির লিডিং হিরো’, বনির মন্তব্য ঘিরে নেটপাড়ায় কটাক্ষের ঝড়...

অন্যদিকে মাইলি সাইরাস নিজেই ফুল কিনতে পারে। তিনি বালিতে তার নাম লিখতে পারেন। তিনি নিজেই নাচতে পারে এবং তিনি তাঁর নিজের হাত ধরতে পারেন।

পপ তারকা তার নতুন একক, ফ্লাওয়ার্স-এ এই বার্তাটিই দিয়েছেন। গানটি গত মাসে ৯৬ মিলিয়ন এরও বেশি স্ট্রিমের সঙ্গে Spotify-এর এক-সপ্তাহের স্ট্রিমিং রেকর্ড ভেঙে দিয়েছে এবং যুক্তরাজ্য, অস্ট্রেলিয়া, কানাডা এবং চিন সহ বিশ্বের সব চার্টে শীর্ষস্থানে রয়েছে।

অস্ট্রেলিয়ান অভিনেতা লিয়াম হেমসওয়ার্থের সঙ্গে সাইরাসের বিবাহবিচ্ছেদ সম্পর্কে লেখা গানটি, হৃদয় ভেঙে যাওয়ার পরে নারীর ক্ষমতায়নের একটি সংগীত হয়ে উঠেছে। এমনকি সাইরাস তার প্রাক্তন স্বামীর জন্মদিনে এটি প্রকাশ করেছিলেন। হেমসওয়ার্থের ত্রুটিগুলির গুজব সম্পর্কে অগণিত শিরোনাম, টিকটক এবং মিম তৈরি করেছে এই গান।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.