Shatrughan Sinha | Sonakshi-Zaheer Wedding: বিতর্কে জল ঢেলে হবু জামাই জাহিরের পাশে শত্রুঘ্ন, ভাইরাল ভিডিয়ো...

Sonakshi Sinha-Zaheer Iqbal Wedding: আগামী ২৩ জুন বিয়ে করতে চলেছেন সোনাক্ষী সিনহা ও দীর্ঘদিনের প্রেমিক জাহির ইকবাল। দু'দিন আগেই শত্রুঘ্ন সিনহা মেয়ের বিয়ের কথা অস্বীকার করে বলেন যে তিনি নাকি মেয়ের বিয়ের কথা জানেনই না। শোনা যায় জাহির ইকবালকে নাকি পছন্দ নয়  শত্রুঘ্নর। সেই সব বিতর্কে জল ঢেলে বিয়ের প্রাক অনুষ্ঠানে হবু জামাইয়ের পাশে শত্রুঘ্ন। 

Updated By: Jun 21, 2024, 02:24 PM IST
Shatrughan Sinha | Sonakshi-Zaheer Wedding: বিতর্কে জল ঢেলে হবু জামাই জাহিরের পাশে শত্রুঘ্ন, ভাইরাল ভিডিয়ো...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সোনাক্ষী সিনহা (Sonakshi Sinha) ও জাহির ইকবালের (Zaheer Iqbal) সঙ্গে বিয়েতে নাকি মত নেই শত্রুঘ্ন সিনহার (Shatrughna Sinha)। সেই খবর ছড়িয় পড়া মাত্রই এই বিষয়ে মুখ খুলেছেন সুপারস্টার। তিনি জানিয়ে দিয়েছেন যে জাহিরকে খুবই পছন্দ তাঁর। আগামী ২৩ জুন বিয়ে করছেন তাঁরা। এবার বিয়ের অনুষ্ঠানের প্রথম দিনেই হবু জামাইয়ের সঙ্গে ফ্রেমবন্দি হলেন শত্রুঘ্ন। 

আরও পড়ুন- Amitabh Bachchan: বয়সে ছোট প্রযোজকের পা ছুঁয়ে প্রণাম করলেন অমিতাভ, কিন্তু কেন?

বৃহস্পতিবার রাত থেকেই মুম্বইয়ে শুরু হয়েছে সোনাক্ষী ও জাহিরের বিয়ের অনুষ্ঠান। প্রাকবিবাহ সেই অনুষ্ঠানে হাজির দুই পরিবারই। সেখানে সব লাইমলাইট কেড়ে নিলেন বর্ষীয়ান অভিনেতা ও সাংসদ শত্রুঘ্ন সিনহা। পাপারাজ্জিদের সামনে হবু জামাই জাহির ইকবালের সঙ্গে পোজ দিলেন অভিনেতা। সেই ছবি ও ভিডিয়ো ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। 

ভিডিয়োতে দেখা যায় যে একাই হেঁটে বিল্ডিংয়ে ঢুকছেন সোনাক্ষী। তারপরেই আসেন সোনাক্ষীর বাবা শত্রুঘ্ন ও মা পুনম ও পরিবারের অন্যান্য সদস্যরা। এমনকী দেখা যায় জাহিরের পরিবারের লোকেরাও। সবাইকে দেখে বোঝা যাচ্ছিল যে বিয়ে নিয়ে সকলেই বেশ আনন্দিত ও উচ্ছ্বসিত। অনেক রাত অবধি সকলে ছিলেন সেখানে। বিয়ের ভেন্যু থেকে জাহিরের সঙ্গেই বেরিয়ে আসেন শত্রুঘ্ন। সেখানে তাঁর সঙ্গে ক্যামেরাবন্দিও হন তিনি। এমনকী ফেরার সময় জাহিরের বাবার সঙ্গেও কথা বলতে দেখা যায় অভিনেতাকে। 

প্রসঙ্গত, সম্প্রতি এক সাক্ষাৎকারে শত্রুঘ্ন বলেন, ‘আমাকে বলুন, এটি কার জীবন? এটি আমার একমাত্র কন্যা সোনাক্ষীর জীবন, যাকে নিয়ে আমি অত্যন্ত গর্ব বোধ করি। সে আমাকে তার শক্তির স্তম্ভ মনে করে। অবশ্যই আমি তার বিয়েতে উপস্থিত থাকব। সোনাক্ষী-জাহির একসঙ্গে জীবন কাটাতে চায়; তাদের একসঙ্গে দারুণ মানিয়েছে।’

আরও পড়ুন- Anasuya Sengupta at Jadavpur University: 'যাদবপুর আমাকে উদারমনস্ক বানিয়েছে', 'Cannes-জয়ী' অনসূয়াকে সম্বর্ধনা বিশ্ববিদ্যালয়ের

সোশ্যাল মিডিয়ায় যারা সোনাক্ষীর বিয়ে নিয়ে নানা ধরনের চর্চা করছেন, তাদের সতর্ক করে শত্রুঘ্ন বলেন, “আমি আমার সিগনেচার সংলাপ ‘খামোশ’ দিয়ে তাদের সতর্ক করতে চাই। এটা আপনাদের বিষয় নয়, আপনারা আপনাদের কাজে মন দিন।” এই ঘটনার আগে এক সাক্ষাৎকারে শত্রুঘ্ন সিনহা বলেছিলেন, ‘আমরা সোনাক্ষীর বিচারবুদ্ধির ওপরে ভরসা রাখি। সে কখনো সংবিধান বর্হিভূত ও বেআইনি সিদ্ধান্ত নিতে পারে না। প্রাপ্তবয়স্ক হিসেবে তার সিদ্ধান্ত নেওয়ার নিজস্ব অধিকার রয়েছে। আমার মেয়ে যখন বিয়ে করবে তখন আমি নাচব।’ 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.