Raj মামলায় নীরবতা ভাঙলেন Sheryln Chopra, নাম না করে খোঁচা Poonam Pandey-কে

নাম না করে পুনম পান্ডেকে একহাত নিতেও ছাড়েননি শার্লিন।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 22, 2021, 05:04 PM IST
Raj মামলায় নীরবতা ভাঙলেন Sheryln Chopra, নাম না করে খোঁচা Poonam Pandey-কে

নিজস্ব প্রতিবেদন : পর্নোগ্রাফি মামলায় রাজ কুন্দ্রা (Raj Kundra)র গ্রেফতারিতে অবশেষে প্রকাশ্যে বিবৃতি দিলেন মডেল, অভিনেত্রী শার্লিন চোপড়া। একটি ভিডিয়ো বার্তায় নিজের বক্তব্য তুলে ধরেছেন তিনি। সঙ্গে নাম না করে পুনম পান্ডেকে একহাত নিতেও ছাড়েননি শার্লিন (Sheryln Chopra)।।

ভিডিয়োতে শার্লিন (Sheryln Chopra)কে দাবি করেছেন, তিনিই প্রথম মহারাষ্ট্র সাইবার সেলের কাছে বিবৃতি দিয়েছিলেন। তাঁর কথায়, তিনিই সেই ব্যক্তি যিনি বছরের শুরুতে আর্মসপ্রাইম সম্পর্কে সাইবার সেলকে জানিয়েছিলেন। যে আর্মসপ্রাইম কোম্পানিটি রাজ কুন্দ্রার পর্ন মামলায় যুক্ত রয়েছে। এখানেই শেষ নয়, ভিডিয়ো বার্তায় নাম না করে পুনম পান্ডেকে একহাত নিয়েছেন শার্লিন চোপড়া। তাঁর কথায়, ''যাঁরা এখন বলছেন, আমার শিল্পা ও তাঁর বাচ্চাদের জন্য খারাপ লাগছে, তাঁদের মতো আমি সমন পাঠানোর পর দেশ ছেড়ে, শহর ছেড়ে পালানোর চেষ্টা করিনি। আমাকে মুম্বই পুলিসের তরফে সমন পাঠানোর পর ২০২১-র মার্চে আমি সাইবার সেলের অফিসে গিয়ে সমস্তটা জানাই।''

আরও পড়ুন-'Raj Kundra-র পর্নোগ্রাফি অ্যাপে অভিনয়ের প্রস্তাব এসেছিল', বিস্ফোরক ৫ মডেল, অভিনেত্রী

শার্লিন চোপড়া আরও জানান, ''এই মামলায় আমার অনেক কিছুই বলার আছে, তবে যেহেতু মামলাটি তদন্তাধীন, তাই আমি বেশি কিছু বলতে পারব না। বেশকিছুদিন ধরেই বিভিন্ন সংবাদ মাধ্যমের তরফে আমার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা হচ্ছে, আমি তাঁদের অনুরোধ করব, কিছু জানার থাকলে দয়া করে মুম্বই পুলিসের সাইবার সেলের সঙ্গে যোগাযোগ করুন।''

প্রসঙ্গত, এই মামলায় বুধবার পুনম পান্ডে (Poonam Pandey) জানান, ২০১৯- রাজ কুন্দ্রা তাঁর সঙ্গে হওয়া চুক্তি ভেঙেছিলেন। পুনমের কথায়, তাঁর কিছু ছবি ও ভিডিয়ো রাজের সংস্থার কাছে থেকে গিয়েছিল যা তাঁর অনুমতি ছাড়াই প্রকাশ করে দেওয়া হয়। ২০১৯ সালে এ নিয়ে তিনি মামলাও দায়ের করেছিলেন। পুনমের অভিযোগ, ওই ছবি ও ভিডিয়োর নীচে তাঁর ফোন নম্বর দিয়ে দেওয়া হত। যেকারণে তিনি নম্বর বদলাতে এবং দেশ ছাড়তে বাধ্য হয়েছিলেন। পুনমের কথায় এতদিন শিল্পা শেঠির কথা ভেবেই নাকি তিনি বিশেষ কিছু বলতে চাননি।    

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.