'এবার সুরক্ষিত', করোনার প্রথম টিকা নিলেন বলিউড অভিনেত্রী

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলেই ছবি শেয়ার করেন অভিনেত্রী

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 8, 2021, 10:58 AM IST
'এবার সুরক্ষিত', করোনার প্রথম টিকা নিলেন বলিউড অভিনেত্রী
শিল্পা শিরোদকর

নিজস্ব প্রতিবেদন : করোনার টিকা নিলেন বলিউড অভিনেত্রী শিল্পা শিরোদকর ( Shilpa Shirodkar)। UAE-তে থেকেই টিকা নেন এই অভিনেত্রী। করোনার টিকা নেওয়ার পর নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেন শিল্পা। সেখানেই তিনি জানান, করোনার টিকা নিয়েছেন, এবার তিনি সুরক্ষিত।
ভারত-সহ প্রায় গোটা বিশ্বে যখন করোনা (Corona) টিকার ড্রাই রান শুরু হয়েছে, সেই সময় আশার আলো দেখতে শুরু করেছেন বহু মানুষ। মহামারীর হাত থেকে রক্ষা পেতে তাই এবার UAE থেকেই করোনার টিকা নেন শিল্পা শিরোদকর। করোনা টিকা নেওয়ার পর 'থ্যাঙ্ক ইউ ইউএই' বলে মন্তব্য করতেও দেখা যায় বলিউডের (Bollywood) এই অভিনেত্রীকে। পাশাপাশি করোনা টিকা নিয়েই তিনি ২০২১ সাল শুরু করলেন বলেও জানান শিল্পা শিরোদকর। 

আরও পড়ুন  : অনুষ্কাকে নিয়ে ক্লিনিকে বিরাট, ক্যামেরাবন্দি 'পাওয়ার-কাপল'

প্রসঙ্গত করোনা টিকার প্রথম ডোজ নেওয়ার ২১ দিন পর দ্বিতীয় ডোজ নিতে হবে বলেও জানান শিল্পা। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন : ​ডিরেক্টরের বাড়ি থেকে কাঁদতে কাঁদতে বের হন, মুখ খুললেন Nora Fatehi

অভিনেত্রী নম্রতা শিরোদকরের দিদি হলেন শিল্পা শিরোদকর। বলিউডে এক সময় দাপিয়ে অভিনয় করেন তিনি। বিয়ের পর থেকেই ক্রমশ অভিনয় থেকে সরে যান শিল্পা। পাশাপাশি বিয়ের পর মুম্বই ছেড়ে দুবাইতে গিয়েই বসবাস শুরু করেন শিল্পা শিরোদকর। 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

অন্যদিকে শিল্পার বোন নম্রতা শিরোদকরও বর্তমানে দক্ষিণী সুপারস্টার মহেশ বাবুর ঘরণী।  অভিনয় থেকে সরে গিয়ে নম্রতাও বর্তমানে স্বামী ও দুই সন্তানকে নিয়ে চুটিয়ে সংসার করছেন। 

.