ফারহানের বাড়ি থেকে শক্তি জোর করে বের করে নিয়ে যান? প্রশ্ন শুনেই খেপলেন শ্রদ্ধা?

কোনও উত্তর দেবেন না, স্পষ্ট জানিয়ে দেন শ্রদ্ধা 

Updated By: Nov 22, 2018, 10:28 AM IST
ফারহানের বাড়ি থেকে শক্তি জোর করে বের করে নিয়ে যান? প্রশ্ন শুনেই খেপলেন শ্রদ্ধা?

নিজস্ব প্রতিবেদন : করণ জহরের টক শো থেকে নাকি বেরিয়ে যাওয়ার হুমকি দিয়েছেন শ্রদ্ধা কাপুর? ব্যক্তিগত জীবন নিয়ে কোনও কথা বলবেন না। এবং তাঁকে যেন এ বিষয়ে কেউ জিজ্ঞাসা না করেন, সেই  কথাও স্পষ্ট জানিয়ে দেন শ্রদ্ধা। যা নিয়ে ইতিমধ্যেই বি টাউনে জোর জল্পনা শুরু হয়ে গিয়েছে।

আরও পড়ুন : হাত ধরে মঞ্চে উঠেই দীপিকার শাড়ি ঠিক করে দিলেন রণবীর সিং, দেখুন ভিডিও
ঘটনাটা খুলেই বলা যাক তাহলে। সম্প্রতি 'কফি উইথ করণ'-এ হাজির হন শ্রদ্ধা কাপুর। সেখানে তাঁর ব্যক্তিগত জীবন এবং 'লাভ লাইফ' নিয়ে নাকি প্রশ্ন করা হয়। ফলে করণের প্রশ্নে উঠে আসে ফারহান আখতার, রোহন শ্রেষ্ঠ (বর্তমানে যাঁর সঙ্গে ডেট করছেন শ্রদ্ধা)-র নাম উঠে আসে। যা নিয়ে নাকি অসন্তুষ্ট হন শ্রদ্ধা। তিনি স্পষ্ট জানিয়ে দেন, ব্যক্তিগত জীবন নিয়ে কোনও কথা বলবেন না তিনি। 'কফি উইথ করণ'-এ যদি তাঁকে তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে প্রশ্ন করা হয়, তাহলে সেখান থেকে উঠে যাবেন তিনি। যা শুনে করণ আর বেশিদূর এগিয়ে নিয়ে যাননি তাঁর প্রশ্নমালা। শোনা যাচ্ছে, শ্রদ্ধা কাপুরের জন্য যে এপিসোড শুট করা হয়, সেখানে নাকি ভূমি পেদনেকর-কে নিয়ে আসা হবে।

আরও পড়ুন : নেহার পর চুপিসাড়েই মা হলেন বলিউডের এই অভিনেত্রী
প্রসঙ্গত, ফারহান আখতারের সঙ্গে শ্রদ্ধা কাপুরের সম্পর্ক নিয়ে বলিউডে এক সময় জোর জল্পনা শুরু হয়। শোনা যায়, শ্রদ্ধার সঙ্গে ফারহানের সম্পর্ক নাকি কোনওভাবেই মেনে নেননি শক্তি কাপুর। এমনকী, ফারহান আখতারের বাড়ি থেকে শ্রদ্ধা কাপুরকে এক সময় টেনে বেরও করে নিয়ে যান তিনি। যা নিয়ে বিস্তর জল্পনা শুরু হয়ে যায়। সেসব বেশ কিছুদিন আগের ঘটনা। বর্তমানে শিবানি দন্ডেকরের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন ফারহান আখতার। অন্যদিকে ফ্যাশন ফটোগ্রাফার রোহন শ্রেষ্ঠর সঙ্গে 'ডেট' করছেন শক্তি-কন্যা। মাঝে মধ্যেই তাঁদের একসঙ্গে দেখা যাচ্ছে।

আরও পড়ুন : সারা, ইব্রাহিমের অসাধাণ একজন মা রয়েছেন, সইফের প্রথম স্ত্রী-কে নিয়ে মুখ খুললেন করিনা
এদিকে 'কফি উইথ করণ'-এ সঞ্চালকের প্রশ্ন থেকে ছাড় পাননি কেউ। কখনও মালাইকা অরোরাকে 'তুমি কি সিঙ্গল?' বলে প্রশ্ন ছুঁড়ে দেন করণ। কখনও আবার শো-এ হাজির হয়ে বোন জাহ্নবী কাপুরের সামনে 'অর্জুন কি সিঙ্গল?' বলে প্রশ্ন করেন বলিউডের এই জনপ্রিয় পরিচালক। মালাইকা হেসে জ্বলন্ত প্রশ্নকে জ্বলতে দিন বলে এড়িয়ে গেলেও, অর্জুন কিন্তু তা পারেননি। করণের প্রশ্নে জাহ্নবীর সামনেই হেসে ফেলেন তিনি। 

.