ভারতীয় সেনার ভুয়ো ছবি শেয়ার, সমালোচিত শ্রদ্ধা কাপুর

ভারতীয় সেনা বাহিনীর ভুয়ো ছবি শেয়ার করে সমালোচিত হলেন বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। ভারতীয় জওয়ানদের জন্য শ্রদ্ধার ভাবনা ভাল কিন্তু তার জন্য ভুয় ছবি শেয়ার করার কোনও প্রয়োজন নেই বলেও কটাক্ষ করেছে নেটিজেনরা।

Updated By: Dec 19, 2017, 08:45 PM IST
ভারতীয় সেনার ভুয়ো ছবি শেয়ার, সমালোচিত শ্রদ্ধা কাপুর

নিজস্ব প্রতিবেদন : ভারতীয় সেনা বাহিনীর ভুয়ো ছবি শেয়ার করে সমালোচিত হলেন বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। ভারতীয় জওয়ানদের জন্য শ্রদ্ধার ভাবনা ভাল কিন্তু তার জন্য ভুয় ছবি শেয়ার করার কোনও প্রয়োজন নেই বলেও কটাক্ষ করেছে নেটিজেনরা।

আরও পড়ুন : হিমাচলে বিজেপির জয়, খুশির হওয়া সলমনের বাড়িতে 
সম্প্রতি নিজের টুইটার হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেন শ্রদ্ধা। যেখানে দুই জওয়ানকে বরফের মধ্যে ঘুমোতে দেখা যায়। ওই ছবি শেয়ার করে শ্রদ্ধা বলেন, জওয়ানরা আছেন বলেই তাঁরা উষ্ণতার আরামে ঘুমোতে পারেন। ওই ছবি প্রকাশ্যে আসার পরই নেটিজেনদের আক্রমণের মুখে পড়েন শক্তি কাপুর কন্যা।
নেটিজেনদের কথায়, ওই ছবি রাশিয়ার সেনা বাহিনীর। ভুল ছবি শেয়ার করে জওয়ানদের উপর সাধারণ মানুষের শ্রদ্ধা বাড়ানোর কোনও প্রয়োজন নেই বলেও ‘হাসিনা পার্কার’-এর বিরুদ্ধে তোপ দাগা হয়েছে। 

 

বর্তমানে 'সাহ'-র শুটিংয়ে ব্যস্ত শ্রদ্ধা কাপুর। দক্ষিণি অভিনেতা প্রভাসের সঙ্গেই ওই সিনেমায় স্ক্রিন শেয়ার করছেন শ্রদ্ধা। প্রভাস এবং শ্রদ্ধার পাশাপাশি ওই সিনেমায় দেখা যাবে নীল নিতিন মুকেশকেও। প্রসঙ্গত, ওই সিনেমার জন্য আলিয়া ভাট এবং অনুষ্কা শেঠিকে প্রথমে নেওয়ার কথা হলেও, তাঁদের সবাইকে টপকে প্রভাসের সঙ্গে স্ক্রিন শেয়ার করেন শ্রদ্ধা।

.