বিয়ে করলেন শ্রেয়া

বিয়ের পিঁড়িতে বসলেন শ্রেয়া ঘোষাল। বৃহস্পতিবার সাত পাকে বাঁধা পড়লেন বহুদিনের বন্ধু শিলাদিত্য মুখার্জির সঙ্গে। লাল বেনারসি, ট্রাডিশনাল সোনার গয়না, চন্দন চর্চিত বাঙালি কনের সাজে বিয়ের ছবি নিজেই টুইটারে পোস্ট করেছেন শ্রেয়া।

Updated By: Feb 6, 2015, 12:36 PM IST
বিয়ে করলেন শ্রেয়া
ছবি: শ্রেয়া ঘোষালের টুইটার পেজ

ওয়েব ডেস্ক: বিয়ের পিঁড়িতে বসলেন শ্রেয়া ঘোষাল। বৃহস্পতিবার সাত পাকে বাঁধা পড়লেন বহুদিনের বন্ধু শিলাদিত্য মুখার্জির সঙ্গে। লাল বেনারসি, ট্রাডিশনাল সোনার গয়না, চন্দন চর্চিত বাঙালি কনের সাজে বিয়ের ছবি নিজেই টুইটারে পোস্ট করেছেন শ্রেয়া।

টুইটারে শ্রেয়া লিখেছেন, গতকাল রাতে আমার জীবনের ভালবাসা শিলাদিত্যকে বিয়ে করলাম। পরিবার ও বন্ধুরা সঙ্গে ছিলেন। নতুন জীবন অপেক্ষা করছে। পেশায় ডিজিটাল এন্টারপ্রেনার শিলাদিত্য মুখার্জি হিপক্যাস্ক অ্যাপের পিছনেও রয়েছে তার অবদান। বলিউডের ১ নম্বর গায়িকা হওয়া সত্ত্বেও বিগ ফ্যাট গ্র্যান্ড ওয়েডিংয়ের কোনও চিহ্নই ছিল না তার বিয়েতে। বরং বাঙালিয়ানার ছোঁয়ায় ভরপুর ছিল শ্রেয়ার বিয়ের আসর।

পড়ুন শ্রেয়ার টুইট,

চুপিসারে বিয়ে কাকে বলে তা বোধহয় দেখিয়ে দিলেন শ্রেয়া। বিয়ের আগে বিয়ে নিয়ে কোনও খবরই প্রায় প্রকাশিত হয়নি। এমনকী, শ্রেয়ার নিজের প্রকাশিত ছবি ছাড়া এখনও দেখা যায়নি অন্য ছবিও।

 

.