শ্বেতা তিওয়ারির বিরুদ্ধে কুতসা করছেন অভিনব? কী করলেন অভিনেত্রীর দ্বিতীয় স্বামী!

নেটিজেনরা সাবধান করতে শুরু করেন অভিনবকে 

Edited By: জয়িতা বসু | Updated By: Jun 10, 2020, 02:27 PM IST
শ্বেতা তিওয়ারির বিরুদ্ধে কুতসা করছেন অভিনব? কী করলেন অভিনেত্রীর দ্বিতীয় স্বামী!

নিজস্ব প্রতিবেদন : গার্হস্থ  িহংসার অভিযোগ দায়ের করে অভিনব কোহলির ঘর ছাড়েন শ্বেতা তিওয়ারি। অভিনব যেমন তাঁর সঙ্গে খারাপ ব্যবহার করেছেন, তেমনি তাঁর মেয়ে পলকের গায়েও হাত তুলেছেন। এমন অভিযোগে সরব হয়ে অভিনবের বিরুদ্ধে থানায় এফআইআর দায়ের করেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী।

অভিনব কোহলি পরে জামিনে মুক্ত হয়ে শ্বেতার বিরুদ্ধে সেভাবে কোনও মন্তব্য না করলেও, এবার যা করলেন অভিনেত্রীর পারিবারিকভাবে বিচ্ছিন্ন স্বামী, তা নিয়ে প্রশ্ন তুলছেন অনেকেই। 

সম্প্রতি শ্বেতা তিওয়ারির সঙ্গে তাঁর সহঅভিনেতা ফাওয়ান খানের ছবি শেয়ার করেন অভিনব। যেখানে মাস্ক পরে ফাওয়ানের সঙ্গে দাঁড়িয়ে থাকতে দেখা যায় শ্বেতাকে। ছবি নিয়ে কোনও মন্তব্য না করেলও, অভিনব কেন শ্বেতার দিকে কাঁদা ছুড়ছেন, তা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেন নেটিজেনরা।

সহঅভিনেতা হিসেবে ফাওয়ানের সঙ্গে শ্বেতা ছবি তুলতেই পারেন। তাই বলে শ্বেতাকে নিয়ে কুতসা করা উচিত নয়। এতে অভিনব নিজের মর্যাদা নিজেই হারাবেন বলেও অনেকে মন্তব্য করতে শুরু করেন। যদিও অভিনবে কীর্তি নিয়ে পালটা কোনও মন্তব্য করেননি শ্বেতা তিওয়ারি।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

অভিনব কোহলির সঙ্গে বিচ্ছেদের মামলা দায়ের করে বিয়ে এবং সম্পর্ক নিয়ে মুখ খোলেন কসৌটি জিন্দগি কি-র প্রেরণা। তিনি বলেন, পরপর দুই বিয়ে ভেঙেছে বলে অনেকেই অনেক রকম মন্তব্য করছেন। তাতে তাঁর কিছু যায় আসে না। তাঁর কাছে এই মুহূর্তে সন্তান ছাড়া কেউ আপন নয়। তাই সন্তানদের বাদ দিয়ে অন্য কিছু ভাবতে চান না বলে স্পষ্ট জানান শ্বেতা। 

পাশপাশি তিনি আরও বলেন, কেউ যদি তাঁর পরিবারকে আঘাত করে, তাহলে তাঁকে ছেড়ে দেবেন না তিনি। পরিবারের জন্য কেউ কিছু করলে, তা সারা জীবন মনে রাখবেন বলেও জানান টেলিভিশনের এই জনপ্রিয় অভিনেত্রী।