Sidharth Malhotra and Kiara Advani Wedding: সাত পাকে বাঁধা পড়লেন সিদ্ধার্থ-কিয়ারা...

Sidharth And Kiara Get Married In Jaisalmer: মঙ্গলবার সকালে সূর্যগড়ে দুটি দুর্গে আয়োজন করা হয়েছিল গায়ে হলুদের অনুষ্ঠান। জানা যায় যে, দুপুর ২টে থেকে ৪টে অবধি ছিল তাঁদের বিয়ের লগ্ন। সাদা ঘোড়া চেপে বিয়ে করতে আসেন পাঞ্জাবী বর সিদ্ধার্থ মালহোত্রা। বিয়েতে গোলাপি রঙের লেহেঙ্গা পরেছিলেন কিয়ারা আর সিদ্ধার্থ পরেছিলেন সাদা শেরওয়ানি। 

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Feb 7, 2023, 06:39 PM IST
Sidharth Malhotra and Kiara Advani Wedding: সাত পাকে বাঁধা পড়লেন সিদ্ধার্থ-কিয়ারা...

Sidharth Malhotra and Kiara Advani Wedding, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মঙ্গলবার সাত পাকে বাঁধা পড়লেন কিয়ারা আডবানী ও সিদ্ধার্থ মালহোত্রা। জয়সলমেরের সূর্যগড় প্যালেসে বসেছিল বিয়ের আসর। শনিবারই জলসলমেরে পৌঁছে গিয়েছিলেন কিয়ারা। রবিবার রাত থেকেই শুরু হয়ে যায় সেলিব্রেশন। মঙ্গলবার সকাল থেকে ছিল বিয়ের সাজো সাজো রব। গোলাপী রঙের থিমে সাজানো হয়েছে গোটা মন্ডপ। ব্যক্তিগত পরিসরেই চারহাত এক হল সিদ্ধার্থ কিয়ারার। বিয়েতে উপস্থিত ছিলেন কিয়ারা কাছের বন্ধু ইশা আম্বানি সহ শাহিদ কাপুর, মীরা কাপুর, করণ জোহর, জুহি চাওলা সহ বলিউডের আরও অনেক তারকা। মণীশ মালহোত্রার ডিজাইন করা পোশাকেই সেজেছেন কিয়ারা আডবানী। শনিবার মণীশকে সঙ্গে নিয়েই জলসলমেরে পা রাখেন অভিনেত্রী। 

আরও পড়ুন- Salman in Web Series: ওয়েব সিরিজে সলমানের মৃত্যু রহস্য, নির্মাতাকে আইনি নোটিস পরিবারের...

অন্যান্য তারকার বিয়ের মতোই কিয়ারা ও সিদ্ধার্থের বিয়েতে মোবাইল নিয়ে প্রবেশে নানা বিধি নিষেধ রয়েছে। অনুমান করা হচ্ছে, কোনও এক ওটিটি প্ল্যাটফর্মে দেখা যাবে তাঁদের বিয়ের অনুষ্ঠান। সোশ্যাল মিডিয়ায় ইতোমধ্যেই ভাইরাল তাঁদের মেহেন্দি ও সংগীতের ঝলক। রবিবার সারা রাতব্যাপী চলে সংগীতের অনুষ্ঠান। সিদ্ধার্থের জনপ্রিয় গানে নেচেছেন শাহিদ কাপুর ও করণ জোহর। সোমবার সকাল থেকে শুরু হয় মেহেন্দি অনুষ্ঠান ও রাতে ছিল ব্যাচেলার পার্টি।

মঙ্গলবার সকালে সূর্যগড়ে দুটি দুর্গে আয়োজন করা হয়েছিল গায়ে হলুদের অনুষ্ঠান। জানা যায় যে, দুপুর ২টে থেকে ৪টে অবধি ছিল তাঁদের বিয়ের লগ্ন। সাদা ঘোড়া চেপে বিয়ে করতে আসেন পাঞ্জাবী বর সিদ্ধার্থ মালহোত্রা। ইতোমধ্যেই ভাইরাল বারাতি ব্যান্ডের ছবি ও মন্ডপের ছবি (তবে এই ছবির সত্যতা জানা নেই)।

আরও পড়ুন- Rakhi Sawant Husband Arrested: পুলিসের দ্বারস্থ রাখি! গ্রেফতার অভিনেত্রীর স্বামী আদিল খান দুরানি...

বিয়ের মেনুতেও থাকছে চমক। রাজস্থানের সাবেকি নানান পদ থাকছে তালিকায়, তার মধ্যে অন্যতম ডাল বাটি চুরমা,  ৮ রকমের চুরমা ও ৫ রকমের বাটি থাকছে তালিকায়। পাঞ্জাবী পরিবারের বিয়ে, তাই রয়েছে মাকাইয়ের রুটি, সরষো দা শাকের মতো মেনুও। এছাড়াও অতিথিদের জন্য রয়েছে চাইনিজ, জাপানিজ, ইটালিয়ান, আফগানি কাবাব, মোগলাই খানাও। ডেজার্টে রয়েছে লাড্ডু থেকে শুরু করে রাবড়ি,  ক্ষীর, সোহন হালুয়া সহ ২০ রকমের ডেজার্ট রয়েছে।  প্রায় ১০০ রকমের খাবার রয়েছে। এছাড়াও অতিথিদের জন্য রয়েছে শাড়ি, দোপাট্টার স্টল, কাঠের হ্যান্ডিক্রাফটের জিনিস। এছাড়াও আয়োজন করা হয়েছে লোকসংগীতের ও লোকনৃত্যের ব্যবস্থা।

মঙ্গলবার রাতেই রয়েছে বিয়ের রিসেপশন পার্টি। তবে এখানেই শেষ নয়, গোটা বলিউডের জন্য ১২ ফেব্রুয়ারি মুম্বইয়ে রয়েছে রিসেপশন পার্টি। জয়সলমের থেকে বিয়ের পর সিদ্ধার্থ মালহোত্রার বর্তমান বাড়িতেই উঠবেন নবদম্পতি। তবে কিয়ারা জন্য জুহুতে নতুন অ্যাপার্টমেন্ট কিনেছেন সিদ্ধার্থ। প্রসঙ্গত, ২০২০ সাল থেকে একে অপরের সঙ্গে রয়েছেন কিয়ারা ও সিড। বিগ বস সিজন ১৬র মঞ্চে তাঁদের বিয়ের কথা প্রথমবার প্রকাশ্যে এনেছিলেন সলমান খান। মঙ্গলবার ৭ ফেব্রুয়ারি অবশেষে সম্পন্ন হল কিয়ারা ও সিদ্ধার্থের বিয়ে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.