প্রয়াত ছোটপর্দায় জনপ্রিয় অভিনেতা Sidharth Shukla

বৃহস্পতিবার হৃদরোগে আক্রান্ত হন অভিনেতা। 

Updated By: Sep 2, 2021, 04:12 PM IST
প্রয়াত ছোটপর্দায় জনপ্রিয় অভিনেতা Sidharth Shukla

নিজস্ব প্রতিবেদন: চলে গেলেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা সিদ্ধার্থ শুক্লা (Sidharth Shukla)। বুধবার রাতে ঘুমের আগে একটি ওষুধ খেয়েছিলেন অভিনেতা। সময় পেরিয়ে যাওয়ার পরও বৃহস্পতিবার ঘুম থেকে না ওঠায় তাঁকে জুহুর কুপার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তাঁকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। বাড়িতেই হৃদরোগে আক্রান্ত হয়েছেন অভিনেতা এমনটাই অনুমান চিকিৎসকের। পোস্টমর্টেমের পরই জানা যাবে তাঁর মৃত্যুর আসল কারণ। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৪০ বছর। 

মডেল হিসাবে নিজের কেরিয়ার শুরু করেছিলেন সিদ্ধার্থ। এরপর বেশ কয়েকটি মেগা সিরিয়ালে অভিনয় করে। তারই মধ্যে বালিকা বধূ(Balika Vadhu) সিরিয়ালে দর্শকদের মনে পাকাপাকি জায়গা করে নিয়েছিলেন অভিনেতা। ঝলক দিখলা যা সিক্স, ফিয়ার ফ্যাক্টর: খতরো কি খিলাড়ি সেভেন সহ একাধিক রিয়ালিটি শোতে অংশগ্রহণ করেছেন জনপ্রিয় অভিনেতা সিদ্ধার্থ। রিয়ালিটি শো বিগ বসের হাত তাঁর জনপ্রিয়তা অন্যমাত্রায় পৌঁছায়। বিগ বস ১৩-এর (Bigg Boss 13) বিজয়ী ছিলেন সিদ্ধার্থ। বিগ বসের ঘরে তাঁর আর শেহনাজ গিলের প্রেমে মজেছিল দর্শক। সম্প্রতি বিগ বস ওটিটির (Bigg Boss OTT) ঘরেও অতিথি হিসাবে এসেছিল এই জুটি। তবে শুধু ছোটপর্দা নয়, ২০১৪ সালে করন জোহরের প্রযোজনায় হাম্পটি শর্মা কি দুলহানিয়া ছবিতে বরুণ ধাওয়ান ও আলিয়া ভাটের সঙ্গে একটি পার্শ্ব চরিত্রে অভিনয় করেছিলেন সিদ্ধার্থ। 

আরও পড়ুন: 'Hrithik-এর সঙ্গে ঝামেলা মিটিয়ে নেওয়ার পরামর্শ দিয়েছিলাম Kangana-কে', আদালতে স্বীকারোক্তি Javed Akhtar-এর

সোশ্যাল মিডিয়ায় তাঁর ফ্যানেরা অনেকেই এই মৃত্যুকে মানতে চাইছেন না।  তবে শুধু ফ্যানরাই নয়, সিদ্ধার্থের আকস্মিক মৃত্যুতে শোকস্তব্ধ গোটা বলিউড। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.