ময়নাতদন্ত শেষ, শুক্রবার সম্পন্ন হবে Sidharth Shukla-র শেষকৃত্য

 শুক্রবার সাড়ে ১১টা নাগাদ সিদ্ধার্থের পরিবারের হাতে তাঁর দেহ তুলে দেওয়া হবে। ওইদিনই অভিনেতার শেষকৃত্য সম্পন্ন হবে বলে খবর। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 2, 2021, 08:48 PM IST
ময়নাতদন্ত শেষ, শুক্রবার সম্পন্ন হবে Sidharth Shukla-র শেষকৃত্য

নিজস্ব প্রতিবেদন : অভিনেতা সিদ্ধার্থ শুক্লা(Sidharth Shukla) র ময়না তদন্ত শেষ হয়েছে। সর্বভারতীয় সংবাদ-মাধ্যম সূত্রে খবর, শুক্রবার সাড়ে ১১টা নাগাদ সিদ্ধার্থের পরিবারের হাতে তাঁর দেহ তুলে দেওয়া হবে। ওইদিনই অভিনেতার শেষকৃত্য সম্পন্ন হবে বলে খবর। 

এদিকে বৃহস্পতিবার অভিনেতাকে শেষ শ্রদ্ধা জানাতে এবং তাঁর শোকার্ত পরিবারের সঙ্গে দেখা করতে সিদ্ধার্থ শুক্লা (Sidharth Shukla) র বাড়িতে হাজির হন বি-টাউনের তারকারা। সিদ্ধার্থের বাড়িতে দেখা যায়, অভিনেতা বিকাশ গুপ্তা, রাজকুমার রাও ও তাঁর প্রেমিকা পত্রলেখা, অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্য, বিগ বসে সিদ্ধার্থের সতীর্থ আরতি সিং, অভিনেত্রী শেফালি জরিওয়ালা, জয় ভানুশালী, মাহি ভিজ, সম্ভবনা শেঠ, রেশমি দেশাই, শেহনাজ গিল ও তাঁর ভাই, গওহর খান, গুরমীত চৌধুরী সহ আরও অনেক তারকাকে। 

আরও পড়ুন-পুজোয় খুলবে বোম্বাগড়ের দরজা, আবারও রাজদরবারে হাজির 'হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী'

জানা যাচ্ছে, বুধবার রাত ৮টা নাগাদ মায়ের সঙ্গে নিজের আবাসনেই হাঁটতে বেরিয়েছিলেন অভিনেতা সিদ্ধার্থ শুক্লা। এরই মাঝে হঠাৎই শরীর খারাপ লাগে তাঁর। সঙ্গে সঙ্গেই তিনি ও তাঁর মা ফ্ল্যাটে ফিরে যান। ঘরে ফিরে কিছু সময় পর শরীর ঠিক না হওয়ায় ওষুধ খেয়ে ঘুমিয়ে পড়েন অভিনেতা।  বৃহস্পতিবার সকালে সঠিক সময়ে ঘুম না ভাঙায় ৯.৩০ মিনিটে তাঁর পরিবারের লোক তাঁর ঘরে গিয়ে দেখেন, সিদ্ধার্থ অচৈতন্য অবস্থায় শুয়ে রয়েছেন। বেলা ১০.৩০ নাগাদ সিদ্ধার্থকে নিয়ে যাওয়া হয় জুহুর কুপার হাসপাতালে। হাসপাতালে পৌঁছানোর সঙ্গে সঙ্গেই তাঁর ইসিজি করান চিকিৎসকেরা। এরপর ১১.৩০ মিনিট নাগাদ হাসপাতালের তরফ থেকে জানানো হয় যে, হাসপাতালে আনার আগেই মৃত্যু হয়েছে সিদ্ধার্থ শুক্লার। দুপুর ১২.৩০ নাগাদ কুপার হাসপাতালেই শুরু হয় ময়না তদন্ত। হাসপাতালের পক্ষ থেকে রেকর্ড করা হচ্ছে গোটা ময়না তদন্ত। ইতিমধ্যেই জানা গেছে, ময়না তদন্তে শরীরে কোনও চোট পাওয়া যায়নি। ময়না তদন্তের ফাইনাল রিপোর্টের পরই জানা যাবে ঠিক কি কারণে মৃত্যু হল অভিনেতা সিদ্ধার্থ শুক্লার।

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.