Sidharth জেদি', আর Shehnaaz 'বিরক্তিকর', দিব্যার মন্তব্যে চটলেন 'সিডনাজ' অনুরাগীরা

 দিব্যা-র একটি পুরনো ভিডিয়ো ভাইরাল হতেই কিছু নেটিজেনের চক্ষুশূল হয়ে উঠেছেন দিব্যা আগরওয়াল (Divya Agarwal)।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 11, 2021, 08:01 PM IST
Sidharth জেদি', আর Shehnaaz 'বিরক্তিকর', দিব্যার মন্তব্যে চটলেন 'সিডনাজ' অনুরাগীরা

নিজস্ব প্রতিবেদন : বিগ বস ওটিটি (Bigg Boss OTT)-র ঘরে প্রতিযোগীদের মধ্যে বেশ জনপ্রিয় এবং চর্চিত দিব্যা আগরওয়াল (Divya Agarwal)। তাঁকে একজন শক্তিশালী প্রতিযোগী বলেই মনে করছেন দর্শকরা। তবে সম্প্রতি দিব্যা-র একটি পুরনো ভিডিয়ো ভাইরাল হতেই কিছু নেটিজেনের চক্ষুশূল হয়ে উঠেছেন দিব্যা আগরওয়াল (Divya Agarwal)।

কী রয়েছে সেই ভিডিয়োতে?

নেট দুনিয়ায় ভাইরাল সেই পুরনো ভিডিয়োতে বিগ বস ১৩ -র বিজেতা, সম্প্রতি প্রয়াত সিদ্ধার্থ শুক্লা(Sidharth Shukla)কে 'জেদি' এবং তাঁর প্রেমিকা শেহনাজ গিল 'বিরক্তিকর' বলে মন্তব্য করতে দেখা যাচ্ছে দিব্যা(Divya Agarwal)কে। আর এই ভিডিয়ো ভাইরাল হতেই  বিগ বস ওটিটি-র এই প্রতিযোগীর উপর বেজায় চটেছেন 'সিডনাজ'-র অনুরাগীরা। দিব্যা(Divya Agarwal)কে আক্রমণ করতে শুরু করেন তাঁরা।

আরও পড়ুন-কাঁচাপাকা চুল, টাকও দৃশ্যমান, দাড়িতেও পাক ধরেছে, এ কেমন চেহারা Prosenjit-র!

একজন লিখেছেন, ''আপনার এতটা সাহস কীভাবে হয় দিব্যা আগরওয়াল! সিদ্ধার্থ শুক্লা (Sidharth Shukla) একজন মণি। আপনি কীভাবে এই ধরনের মন্তব্য করতে পারেন! আর প্রতীক সহজপালকে মানুষ বিশ্বাসই করেন না। এবার এই মনোভাবের জন্য আপনাকে একমাত্র ঈশ্বরই বাঁচাতে পারেন।'' এক ব্যক্তি দিব্যাকে 'ড্রামা কুইন' বলেও কটাক্ষ করেছেন। একজনের কথায়, ''দিব্যা বলেছিলেন যে শেহনাজ বিরক্তিকর। এবার আমরাও এটা ইস্যু বানাতে পারি যেমনটা লোকজন প্রতীক শেহজপালের বিরুদ্ধে করেছিল।'' এভাবেই  দিব্যা আগরওয়ালকে আক্রমণ করতে থাকেন 'সিডনাজ'-এর অনুরাগীরা। 

প্রসঙ্গত, গত ২ সেপ্টেম্বর হৃদরোগে আক্রন্ত হয়ে মৃত্যু হয় বিগ বস ১৩ -র বিজেতা, তথা মডেল, অভিনেতা সিদ্ধার্থ শুক্লা (Sidharth Shukla)র। আর তাঁর মৃত্যুর পর থেকেই সিদ্ধার্থের সঙ্গে শেহনাজ গিলের প্রেম নতুন করে আলোচনায় উঠে আসতে শুরু করে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)