'পাগল' হয়ে গেলেন রণবীর সিং! দেখুন ভিডিও

করণ জহর, রোহিত শেঠিও সঙ্গে ছিলেন 

Updated By: Jan 8, 2019, 04:03 PM IST
'পাগল' হয়ে গেলেন রণবীর সিং! দেখুন ভিডিও

নিজস্ব প্রতিবেদন : গোটা দেশ জুড়ে ধামাকা শুরু করে দিয়েছে রণবীর সিং এবং সারা আলি খানের সিনেমা 'সিম্বা'। ভারতের বাইরে অর্থাত বিদেশেও জমিয়ে ব্যবসা করছে রণবীর সিং-এর সিনেমা। ফলে পরিচালক রোহিত শেঠির সঙ্গে হাত মিলিয়ে প্রথম সিনেমাতেই দর্শকদের মন জয় করে নিয়েছেন রণবীর সিং।

আরও পড়ুন : ক্যান্সারের থাবা এবার রোশন পরিবারে, অসুস্থতার কথা জানালেন হৃত্বিক

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

আর এবার 'সিম্বা'-র সাকসেস পার্টি উপলক্ষে রণবীর, সারা, রোহিত, দীপিকারা যখন প্রযোজক করণ জহরের বাড়িতে হাজির হন, তখন ক্যামেরার ফ্ল্যাশ বার বার ঝলসে উঠছিল। কিন্তু, রণবীর সিং-কে দেখে যেন ভক্তরা উচ্ছ্বসিত হয়ে ওঠে। বলিউডের 'বাজিরাও'-কে দেখলে তখন করণ জহরের বাড়ির সামনে ভিড় উপচে পড়তে শুরু করে। পাশাপাশি রণবীরকে 'বাবা বাবা' বলে ডাকতে শুরু করেন তাঁর ভক্তরা। আর রণবীরও গাড়ির মধ্যে থেকে উঠে ভক্তদের উদ্দেশ্যে হাত নাড়াতে শুরু করেন। অন্যদিকে সিনেমার 'ভিলেন' সোনু সুদের সঙ্গেও রণবীরকে খুনসুটি করতে দেখা যায়। সোনুর সঙ্গে হাত মিলিয়ে নাচতে শুরু করেন রণবীর।

আরও পড়ুন : সে কি! অভিনয় থেকে সরে গেলেন অভিষেক-ঐশ্বর্য?
একদিকে রণবীর যখন সোনুর সঙ্গে পাগলামি শুরু করেন, সেই সময় দীপিকাকে দেখা যায় এক্কেবারে অন্যরকম মুডে। রোহিত শেঠি, করণ জহর এবং রণবীর সিং-কে দেখে তিনি তাঁদের আশির্বাদ করতে শুরু করেন। ফলে রণবীরের পাশাপাশি করণ এবং রোহিতকেও হাত জোড় করে দীপিকার সামনে মাথা নিচু করে দাঁড়াতে দেখা যায়।

.