বৌ দীপিকার সামনে তিনি ভিজে বিড়াল? মেনেই নিলেন রণবীর!

 নব বিবাহিত রণবীরকে দেখতেই উচ্ছ্বাসে ফেটে পড়েন ভক্তরা। 

Updated By: Dec 3, 2018, 06:34 PM IST
বৌ দীপিকার সামনে তিনি ভিজে বিড়াল? মেনেই নিলেন রণবীর!

নিজস্ব প্রতিবেদন: বিয়ে, রিসেপশনের রেশ কাটিয়ে রণবীর আপাতত আগামী ছবি 'সিম্বা'-র প্রচারে ব্যস্ত। সোমবারই ছিল রণবীর- সারার ছবি 'সিম্বা'র ট্রেলার লঞ্চ ইভেন্ট। সেখানেই হাজির ছিলেন তারকা। এদিনের অনুষ্ঠানে নব বিবাহিত রণবীরকে দেখতেই উচ্ছ্বাসে ফেটে পড়েন ভক্তরা। 

তবে এই অনুষ্ঠানেও মহিলা ভক্তরা তাঁর জন্য যতই পাগল হয়ে উঠুন না কেন, রণবীর কিন্তু দীপিকার রেশ কোনওভাবেই কাটিয়ে উঠতে পারছেন না, তিনি দীপিকাতেই মগ্ন। তবে এই অনুষ্ঠানে এসে স্ত্রী দীপিকার সম্পর্কে একটা কথা ফাঁস করেই ফেললেন। রণবীরের কথায়, 'সিম্বা'-তে তিনি যতই পালোয়ানের মতো দৌড়ান, বাড়িতে কিন্তু তিনি দীপিকার ভয়ে এক্কেবারেই ভিজে বিড়াল। রণবীর যদিও এবিষয়ে দীপিকার নাম নেন নি তবে, তিনি বাড়িতে কীভাবে থাকেন তা হাবেভাবেই বুঝিয়ে দেন। রণবীরের এই অঙ্গভঙ্গি দেখে হাসিতে ফেটে পড়েন উপস্থিত সকলে।

আরও পড়ুন-রণবীরকে জড়িয়ে ধরে চুম্বন যুবতীর, জাপটে ধরলেন প্রিয় তারকাকে

দেখুন তিনি কী করলেন...

প্রসঙ্গত, 'সিম্বা' ট্রেলার পুলিস অফিসারের চরিত্রে মুগ্ধ করেছেন রণবীর।সাধারণ মানুষের জন্য নয়, মাফিয়া এবং ডন-দের সঙ্গে হাত মিলিয়ে কাজ করতে শুরু করেন সিম্বা। যা দেখে এক সময় তাঁর বান্ধবীও কটাক্ষ শুরু করেন তাঁকে। কিন্তু, 'ছোট বোন' বলে যাঁকে সম্মোধন করতে শুরু করেন সিম্বা, তিনি-ই একদিন ওই পুলিস অফিসারের চোখ খুলে দেন। তাঁর থানার মধ্যে ঘটে যাওয়া নারকীয় ধর্ষণের ঘটনায় যেন নড়ে বসেন সিম্বা। এক এক করে ধর্ষকদের শাস্তি দিতে শুরু করেন তিনি। কখনও এনকাউন্টার করে আবার কখনও সামনাসামনি গুলি করে। এই করে এগোতে শুরু করে গল্প।

আরও পডুন-'বৌদি' ডাকে ঘোর আপত্তি দীপিকার, দেখুন কী করলেন...

  শেষ পর্যন্ত সিম্বার কী হল, তা জানতে হলে ২৮ ডিসেম্বর পর্যন্ত অপেক্ষা করতে হবে। কারণ আগামী ২৮ ডিসেম্বরই মুক্তি পাবে পরিচালক রোহিত শেঠির এই সিনেমা।

আরও পড়ুন-বিয়েতে পুত্রবধূ প্রিয়াঙ্কাকে এই উপহারই দিয়েছেন শাশুড়ি মা ডেনিস