Singer KK Dies: চিরঘুমে কেকে; দিন কয়েক আগে স্টেজেই প্রাণ হারান আরও এক সঙ্গীত শিল্পী

মঙ্গলবার কলকাতার নজরুল মঞ্চে একটি অনুষ্ঠানে যোগ দেন কেকে। অনুষ্ঠান শেষে হোটেলে ফিরেই অসুস্থ হয়ে পড়েন তিনি। সঙ্গে সঙ্গেই তাঁকে সিএমআরআই হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। চিকিৎসকদের প্রাথমিক অনুমান, হার্ট অ্যাটাকেই মৃত্যু হয়েছে তাঁর। 

Updated By: Jun 1, 2022, 06:48 PM IST
Singer KK Dies: চিরঘুমে কেকে; দিন কয়েক আগে স্টেজেই প্রাণ হারান আরও এক সঙ্গীত শিল্পী

নিজস্ব প্রতিবেদন: কলকাতায় অনুষ্ঠান করতে এসে গায়ক কেকে (KK)-র অকাল প্রয়াণ। নজরুল মঞ্চে অনুষ্ঠান শেষে অসুস্থ হয়ে পড়েন বলিউডের তারকা গায়ক। এরপর মৃত্যু। ঠিক একই ভাবে দিন কয়েক আগে চরম পরিণতি হয়েছে বিখ্যাত মালয়ালী গায়ক এডাভা বশিররেও (Edava Basheer)। গান করতে করতে স্টেজেই জ্ঞান হারান তিনি। সেখানেই মৃত্যু হয়।

মঙ্গলবার কলকাতার নজরুল মঞ্চে একটি অনুষ্ঠানে যোগ দেন কেকে। অনুষ্ঠান শেষে হোটেলে ফিরেই অসুস্থ হয়ে পড়েন তিনি। সঙ্গে সঙ্গেই তাঁকে সিএমআরআই হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। চিকিৎসকদের প্রাথমিক অনুমান, হার্ট অ্যাটাকেই মৃত্যু হয়েছে তাঁর। বুধবার সকালের উড়ানে মুম্বই থেকে কলকাতায় পৌঁছন কেকে-র পরিজনরা। তারপর সেখান থেকে সোজা চলে যান এসএসকেএম-এ। সেখানেই প্রয়াত গায়কের মরদেহের ময়নাতদন্ত হয়। তারপর সেখান থেকে রবীন্দ্রসদনে নিয়ে আসা হয় প্রয়াত সঙ্গীতশিল্পীর মরদেহ (Singer KK Death)। রবীন্দ্রসদনেই গান স্যালুটে শেষ শ্রদ্ধা প্রয়াত গায়ককে। উপস্থিত ছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়, মেয়র ফিরহাদ হাকিম, মন্ত্রী অরূপ বিশ্বাস সহ বাবুল সুপ্রিয়, মদন মিত্র প্রমুখ। 'ভাই' কেকে-র কফিনে পুষ্পস্তবক রেখে তাঁকে শেষ শ্রদ্ধা জানান মুখ্যমন্ত্রীও।

প্রসঙ্গত, শনিবার রাত সাড়ে ৯টা নাগাদ মঞ্চেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন সঙ্গীতশিল্পী এডাভা বশির (Edava Basheer)। অনুষ্ঠান থামিয়ে তড়িঘড়ি তাঁকে নিয়ে যাওয়া হয় চেরতালার একটি বেসরকারি হাসপাতালে। কিন্তু শেষরক্ষা হয়নি। হাসপাতালের তরফ থেকে জানানো হয়, মঞ্চেই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে তাঁর। বয়স হয়েছিল ৭৮ বছর। রবিবার বিকেল ৩টে নাগাদ তাঁর শেষকৃত্য সম্পন্ন হয়েছে কাদাপ্পাকাদার জুমা মসজিদ কবরস্থানে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.