''গুজব ছড়াবেন না, আমি Arijit Singh-র প্রথমা স্ত্রী নই'', মুখ খুললেন Ruprekha

 অরিজিৎ কিন্তু লাইমলাইটে থাকতে একেবারেই পছন্দ করেননা।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Mar 18, 2021, 08:31 PM IST
''গুজব ছড়াবেন না, আমি Arijit Singh-র প্রথমা স্ত্রী নই'', মুখ খুললেন Ruprekha

নিজস্ব প্রতিবেদন : তিনি বাংলার ছেলে হলেও বর্তমানে বলিউডের তারকা গায়ক। তাঁর নামেই বহু তরুণীর হৃদয় উদ্বেলিত হয়। তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে সাধারণ মানুষের উৎসাহ আছে বৈকি। আর ইনি আর কেউ নন, জিয়াগঞ্জের ভূমিপুত্র অরিজিৎ সিং (Arijit Singh)। তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে মানুষের আগ্রহ থাকলেও অরিজিৎ কিন্তু লাইমলাইটে থাকতে একেবারেই পছন্দ করেননা। এমনকি নিজের ব্যক্তিগত জীবন নিয়ে তিনি কোনওদিনই প্রকাশ্যে মুখ খোলেননি। 

তবে তারকাদের জীবন নিয়ে গুজব থাকবে না তা কি হয়? গুজব রয়েছে অরিজিৎ সিংয়ের বিবাহিত জীবন নিয়ে। শোনা যায়, অরিজিতের দুই বিয়ে। প্রথম বিয়ে একবছরের মধ্যেই ভেঙে যায়। পরবর্তীকালে অরিজিৎ (Arijit Singh) কোয়েল রায়কে বিয়ে করেন। কোয়েলই বর্তমানে অরিজিতের স্ত্রী। তবে নেটদুনিয়ায় সার্চ করলে অরিজিৎ সিংয়ের প্রথমা স্ত্রী হিসাবে উঠে আসে গায়িকা রূপরেখা বন্দ্যোপাধ্যায়ের নাম। যদিও এমন তথ্য ভীষণই ভুল। সম্প্রতি এবিষয়েই সরব হয়েছেন গায়িকা রূপরেখা বন্দ্যোপাধ্যায়। 

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো বার্তায় রূপরেখা বলেন, ''কিছু ভুয়ো ফেসবুক পেজ খুলে আমার নামে গুজব ছড়ানো হচ্ছে। আমাকে অপমান করাও হচ্ছে। দীর্ঘদিন ধরেই আমার সঙ্গে অরিজিতের নাম জড়ানো হচ্ছে। প্রথমে গুরুত্ব দিই না, কারণ, তারকাদের নিয়ে এমন অনেক কথাই রটে। দিনের পর দিন এই গুজব বাড়ছে, তাই মুখ খুলতে বাধ্য হলাম।... আমি অরিজিৎ সিং (Arijit Singh) কাকে প্রথম বিয়ে করেছিলেন সেটা জানার প্রয়োজন আমার নেই। সেটা ওঁর ব্যক্তিগত বিষয়। তবে আমি ওঁর প্রথম পক্ষের স্ত্রী নই। আর আমি একবারই বিয়ে করেছি। ২০১০ সালে কলকাতায় নলীনাক্ষ ভট্টাচর্যের সঙ্গে আমার বিয়ে হয়।''

প্রসঙ্গত, অরিজিৎ সিংয়ের প্রথমা স্ত্রীর নাম কোয়েল সিনহা। তাঁর সঙ্গে অরিজিতের শুধুমাত্র রেজিস্ট্রি বিয়ে হয়, কোনও আনুষ্ঠানিক বিয়ে হয়নি। তবে বেশকিছুদিনের মধ্যেই তা ভেঙে যায়। নেটদুনিয়ায় অরিজিৎ সিংয়ের (Arijit Singh) বিয়ে নিয়ে যে তথ্য রয়েছে তা সম্পূর্ণ ভুল। অরিজিৎ ও রূপরেখা দুজনেই একই রিয়ালিটি শোয়ের প্রতিযোগী ছিলেন।

.