জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শোভিতা ধুলিপালা (Sobhita Dhulipala)। ওটিটি-র দর্শকদের আর নতুন করে তাঁর পরিচয় করিয়ে দেওয়ার বিন্দুমাত্র প্রয়োজন নেই। অ্যামাজন প্রাইমে (Amazon Prime Video) 'মেড ইন হেভেন'-এর (Made In Heaven) হাত ধরে হিন্দি ইন্ডাস্ট্রিতে পা রেখেই চমকে দিয়েছিলেন। 'বোল্ড অ্যান্ড বিউটিফুল' তারা খান্নাকে আর পিছন ফিরে তাকাতে হয়নি। একেবারে বেছে বেছে কাজ করেন অন্ধ্রের ৩১ বছর নায়িকা। তাঁর অনন্য 'অ্যাপিল' ও অভিনয় ক্ষমতা দর্শকের মনে আলাদা জায়গা করে নিয়েছেন। আপাতত শোভিতা তৈরি হচ্ছেন 'দ্য নাইট ম্যানেজার টু' (The Nigh Manager 2) নিয়ে। প্রথম সিজন ওটিটি-তে ঝড় তুলে দিয়েছিল। শোভিতা এবার মুখ খুললেন দক্ষিণ এশিয়ান ইন্ডাস্ট্রিতে তাঁর কেরিয়ারের শুরুর দিনের স্ট্রাগল নিয়ে। প্রাক্তন ফেমিনা মিস ইন্ডিয়াকেও শুনতে হয়েছিল যে, তিনি 'যথেষ্ট ফর্সা নন, হতে পারবেন না হিরোইন'। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

পিংকভিলা-তে দেওয়া সাক্ষাৎকারে শোভিতা বলেন, 'যখন কেউ কোনও কিছু শুরু করে, তখন সবটাই লড়াই। আমি সিনেমার জগতের নই। আমার এখনও মনে আছে বিজ্ঞাপনের অডিশন দেওয়ার সময়ে বহুবার বলা হয়েছে যে, আমি  যথেষ্ট ফর্সা নই, আমি যথেষ্ট সুন্দরী নই। এমন নয় যে আমাকে প্রত্যাখ্যান করা হয়েছিল। কিন্তু এগুলো আমি ফেস করেছি।' 'পনিয়িন সেলভান' ছবির নায়িকা বলছেন, কোনও কিছুই তাঁকে থামাতে পারেনি। শোভিতার সংযোজন, 'এসব হওয়ার পরেই আমি আউট অফ দ্য বক্স ভাবতে শুরু করি। বাণিজ্যিক ছবি নির্মাতারা কবে আমাকে খুঁজে পাবেন, তার অপেক্ষা করিনি। আমার হাতে অডিশন দেওয়া এবং নিজের ১০০ শতাংশ উজাড় করে দেওয়া।'


আরও পড়ুন: Bagha Jatin: খাকি রঙের পোশাকে বন্দুক কাঁধে দাঁড়িয়ে নায়ক! দুই ভাষায় মুক্তি পাচ্ছে 'বাঘা যতীন'


শোভিতা শুধুমাত্র নিজের কাজের জন্যই শিরোনামে আসছেন না। বিগত ছয় মাস ধরেই নাকি নাগা চৈতন্য ও তিনি ডেট করছেন বলে গুঞ্জন। হিসেব বলছে, সামান্থা রুথ প্রভুর সঙ্গে বিচ্ছেদের ১১ মাসের মাথায় নাগার জীবনে আসেন শোভিতা। গতবছর নভেম্বরে চুপিসারে লন্ডনেও ঘুরতে গিয়েছিলেন লাভবার্ডস।  শোভিতাকে 'ঘরভাঙানি' বলেও তির্যক মন্তব্য় করছে ফ্যানেরা। 'পনিয়িন সেলভান' ২'-এর প্রচারে এসে শোভিতা বলেছিলেন, 'লোকে আমার বিষয়ে কিছু না জেনেই যে কথা প্রচার করছে,  সেই বিষয়ে আমি কিছু খোলসা করে বলার প্রয়োজনই বোধ করি না। আমি কোনও ভুল করছি না, আর এটা আমার চরকায় তেল দেওয়ারও বিষয়ও নয়।' তবে এর আগেই নাগা চৈতন্য নিজেই শোভিতাকে আক্রমণের বিষয়ে সরব হয়েছিলেন। তিনি বলেন তাঁর ও সামান্থার বিবাহবিচ্ছেদের ঘটনায় তৃতীয় ব্যক্তিকে টেনে আনার কোনও দরকার নেই। এটি খুবই অসন্তোষজনক ঘটনা। তিনি আরও বলেছিলেন যে, প্রায় দুই বছর হল তাঁরা আলাদা থাকছিলেন, এক বছর হল তাঁর ও সামান্থার আইনত ডিভোর্সও হয়ে গিয়েছে। এই মুহূর্তে তাঁরা দু'জনেই নিজেদের জীবনে খুশি।



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)