আগে নিজের নগ্ন ছবি রোহিতকে উত্‍সর্গ করতেন সোফিয়া, রোহিতের বিয়ের পর কী করবেন?

অবশেষে বিয়েটা হয়েই গেল রোহিত শর্মার। বিয়ে করলেন ঋতিকা শাজদেকে। গত ছ বছর ধরে তাঁরা একে অপরকে চিনতেন। ঋতিকা নিজেও একজন স্পোর্টস ম্যানেজার। চলতি বছরের জুনেই বাগদানপর্বটা সেরে রেখেছিলেন দুজনে। শুধু সাত পাকে বাঁধা পড়লেন ১৩ তারিখ।

Updated By: Dec 14, 2015, 08:23 PM IST
আগে নিজের নগ্ন ছবি রোহিতকে উত্‍সর্গ করতেন সোফিয়া, রোহিতের বিয়ের পর কী করবেন?

ওয়েব ডেস্ক: অবশেষে বিয়েটা হয়েই গেল রোহিত শর্মার। বিয়ে করলেন ঋতিকা শাজদেকে। গত ছ বছর ধরে তাঁরা একে অপরকে চিনতেন। ঋতিকা নিজেও একজন স্পোর্টস ম্যানেজার। চলতি বছরের জুনেই বাগদানপর্বটা সেরে রেখেছিলেন দুজনে। শুধু সাত পাকে বাঁধা পড়লেন ১৩ তারিখ।

রোহিতের বিয়েতে হাজির ছিলেন দেশের তাবড় শিল্পপতি থেকে ফিল্মি সেলিব্রেটিরা। আর ক্রিকেটাররা তো ছিলেনই। সবাই খুব খুশি হয়েছেন রোহিতের বিয়েতে। কিন্তু একজন বোধহয় মেনে নিতে পারছেন না রোহিতের বিয়ের ব্যাপারটা। তিনি আর কেউ নন, সোফিয়া হায়াত। ব্রিটিশ এই মডেলের সঙ্গে রোহিতের সম্পর্কের কথা সকলেই জানেন। যদিও পরে সেই সম্পর্ক ভেঙে যায়। তাতেও অবশ্য রোহিতের জন্য সোফিয়ার দরদ কমেনি একটুও। কারণ, যখন পর্ন ওয়েবসাইটগুলো বন্ধ ছিল কিছু দিনের জন্য, সেইসময় সোফিয়া হায়াত নিজের নগ্ন ছবি উত্‍সর্গ করেছিলেন রোহিতকেই।

পর্ন সাইট বন্ধ সেইজন্যই রোহিতকে নগ্ন ছবি উত্‍সর্গ করেছিলেন সোফিয়া। এবার তো রোহিত বিয়েই করে ফেললেন। এবার সোফিয়া হায়াত রোহিতকে কী উত্‍সর্গ করেন সেটাই দেখার।