Aryan Khan: জেল থেকে ছাড়া পেলেন শাহরুখ-পুত্র, আরিয়ানের মুক্তিতে কড়া নিরাপত্তা

 আজ বাড়ি ফিরছেন শাহরুখ খানের ছেলে আরিয়ান।

Updated By: Oct 30, 2021, 11:09 AM IST
Aryan Khan: জেল থেকে ছাড়া পেলেন শাহরুখ-পুত্র, আরিয়ানের মুক্তিতে কড়া নিরাপত্তা
মুক্তি পেলেন আরিয়ান খান।

নিজস্ব প্রতিবেদন: মুম্বইয়ের আর্থার রোড জেলে ইতিমধ্যেই পৌঁছে গিয়েছেন শাহরুখ খান ও গৌরি খান। আজ বাড়ি ফিরতে চলেছেন শাহরুখ খানের ছেলে আরিয়ান। দীর্ঘ ২৬ দিন পর জামিন পেলেন শাহরুখ (Shah Rukh Khan) পুত্র। মাদক মামলায় জেলে দিন কাটাচ্ছিলেন আরিয়ান। ভোর সাড়ে পাঁচটায় মুম্বইয়ের আর্থার রোড জেলের বেল বাক্স খোলা হয়।তাতে আরিয়ান-সহ ছয় থেকে সাতজনের জামিনের নথি ছিল। আর্থার রোড সংলগ্ন এলাকায় কড়া পুলিশি নিরাপত্তার বন্দোবস্ত করা হয়েছে। 

গত ২ অক্টোবর মাদকপার্টি থেকে আটক করা হয়েছিল আরিয়ানকে। দীর্ঘ ১৬ ঘণ্টা জেরার পর পরদিন এনসিবি গ্রেফতার করে তাঁকে। দুদফায় জামিন খারিজের পর এনসিবি হেফাজত থেকে গত ৮ অক্টোবর জেল হেফাজতের নির্দেশ দেয় ম্যাজিস্ট্রেট কোর্ট। তারপর থেকেই আর্থার রোড জেলে বন্দি আরিয়ান খান। ম্যাজিস্ট্রেট কোর্টের পর মুম্বই সেশন কোর্টও খারিজ করে দেয় আরিয়ান খানের জামিনের আর্জি। এরপরই বম্বে হাইকোর্টে আরিয়ানের জামিনের আবেদন করেন তাঁর আইনজীবী অমিত দেশাই।

আরও পড়ুন, 'ঠিক মত খাওয়া দাওয়া করেননি, কফির পর কফি খাচ্ছিলেন উদ্বিগ্ন বাবা Shahrukh'

বম্বে হাইকোর্টে সতীশ মানশিন্ডে বা অমিত দেশাই নয়, আরিয়ানের হয়ে সাওয়াল জবাব করলেন প্রাক্তন অ্যাটর্নি জেনারেল মুকুল রোহাতগি। অন্যদিকে এনসিবির হয়ে সওয়াল জবাব করলেন এএসজি অনিল সিং। বিচারপতি নিতিন সাম্বরের সিঙ্গেল বেঞ্চের কাছে দুই পক্ষই নিজেদের সমর্থনে বক্তব্য পেশ করেছেন। তবে জামিন পেলেও আরিয়ানকে একাধিক শর্ত মেনে চলতে হবে। এক লাখ টাকার ব্যক্তিগত বন্ডে জামিন পাবেন আরিয়ান। 

এই ধরনের কোনও কাজের সঙ্গে আরিয়ান  (Aryan Khan) যুক্ত থাকতে পারবে না। তাঁর সঙ্গে আরও যাঁরা যাঁর অভিযুক্ত রয়েছেন, তাঁদের সঙ্গে যোগাযোগ করতে পারবে না। নির্দেশ পাওয়ার সঙ্গে সঙ্গে স্পেশ্যাল কোর্টে আরিয়ানকে  (Aryan Khan) পাসপোর্ট জমা করতে হবে। NDPS Court-এর নির্দেশ ছাড়া দেশ ছাড়তে পারবেন না আরিয়ান খান (Aryan Khan)। প্রতি শুক্রবার দুপুর ১১টা থেকে দুপুর ২টোর মধ্য়ে মুম্বইয়ের NCB অফিসে এসে হাজিরা দিতে হবে শাহরুখ-পুত্রকে। প্রতিটি নির্দেশই মানতে হবে আরিয়ানকে  (Aryan Khan)। অমান্য করলে কড়া শাস্তির মুখে পড়তে পারেন তিনি।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.