close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

বাবার নাম শত্রুঘ্ন, ভাই লব-কুশ, অথচ রামায়ণ নিয়ে এই সহজ প্রশ্নের উত্তর দিতে পারলেন না সোনাক্ষী!

 শুক্রবার রাতে কেবিসি-এর এপিসোডটি সম্প্রচারিত হওয়ার পর থেকেই সোনাক্ষীকে নিয়ে ট্রোলিংয়ের ঝড় উঠেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। 

Updated: Sep 21, 2019, 02:29 PM IST
বাবার নাম শত্রুঘ্ন, ভাই লব-কুশ, অথচ রামায়ণ নিয়ে এই সহজ প্রশ্নের উত্তর দিতে পারলেন না সোনাক্ষী!

নিজস্ব প্রতিবেদন : বাবার নাম শত্রুঘ্ন। তিন কাকার নাম রাম, লক্ষণ ও ভরত। দুই ভাইয়ের নাম লব ও কুশ। মুম্বইয়ের জুহুতে পারিবারিক বাংলোর নাম রামায়ণ। অথচ জনপ্রিয় গেম শো 'কৌন বনেগা ক্রোড়পতি'তে রামায়ণ নিয়ে করা সহজ প্রশ্নের উত্তর দিতে গিয়ে হোঁচট খেলেন সোনাক্ষী সিনহা। শুক্রবার রাতে কেবিসি-এর এপিসোডটি সম্প্রচারিত হওয়ার পর থেকেই সোনাক্ষীকে নিয়ে ট্রোলিংয়ের ঝড় উঠেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। 

 

শুক্রবারের কেবিসি-এর এপিসোডটিতে বিশেষ অতিথি ছিলেন দাবাং-খ্যাত বলি অভিনেত্রী সোনাক্ষী সিনহা। শোয়ের সঞ্চালক অমিতাভ বচ্চনের মুখোমুখি হটসিটে ছিলেন রাজস্থানের স্বেচ্ছাসেবী সংস্থার কর্মী রুমা দেবী। তাঁকে সাহায্যে করতেই পাশে আসেন সোনাক্ষী। কিন্তু তিনি নিজেই এক সহজ প্রশ্নের উত্তর দিতে গিয়ে চাপে পড়েন। তাঁকে রামায়ণ বিষয়ক একটি প্রশ্ন করা হয়, যার উত্তর দিতে গিয়ে একেবারেই কনফিউজড হয়ে যান সোনাক্ষী। "কার জন্য সঞ্জীবনি এনেছিলেন হনুমান?" রামায়ণের সহজ প্রশ্নের সঙ্গে ছিল চারটি অপশনও। সুগ্রীব, লক্ষণ, সীতা নাকি রাম?- উত্তর দিতে পারেননি হটসিটে বলা প্রতিযোগীও। শেষ পর্যন্ত লাইফলাইন অপশন নিয়ে বিশেষজ্ঞের সাহায্য নিতে হয় সোনাক্ষীকে। 

আরও পড়ুন : 

পরিবারের সঙ্গে ওতপ্রতভাবে জড়িত রামায়ণের বিভিন্ন চরিত্রের নাম। এমনকি বাড়ির নামই রামায়ণ। এহেন সোনাক্ষী রামায়ণের সহজ প্রশ্নের উত্তর দিতে না পারায় তাঁকে নিয়ে ট্রোল করতে শুরু করেন নেটিজেনরা। অনেকেই কফি উইথ করণের আলিয়া ভাটের সঙ্গে তুলনা করেন সোনাক্ষীকে। বিভিন্ন মিম বানিয়েও সমালোচনা করা হয় বলি অভিনেত্রীকে।