Sonakshi Sinha, জি ২৪ ঘণ্টা ডিজিটাল : জাহির ইকবালের সঙ্গে প্রেম করছেন সোনাক্ষী সিনহা। এ গুঞ্জন বহু পুরোন। তবে সোনাক্ষী কিংবা জাহির কেউই এতদিন এনিয়ে কিছু খোলসা করেননি। একে অপরের সঙ্গে ছবিও পোস্ট করেননি। তবে মাঝে মধ্যেই বিভিন্ন অনুষ্ঠান, পার্টিতে একসঙ্গে দেখা গিয়েছে তাঁদের। গত মে মাসে বাম হাতের অনামিকায় হিরের আংটি পরে ছবি পোস্ট করেন সোনাক্ষী। লেখেন, 'আমার বিশেষ দিন'। কোনও এক পুরুষের কাঁধে মাথা রাখতেও দেখা যায় শত্রুঘ্ন সিনহা কন্যাকে। তবে সেই পুরুষের মুখ দেখা যায়নি। তখনই গুঞ্জন ছড়়িয়ে পড়ে জাহির ইকবালের সঙ্গেই বাগদান সেরে ফেলেছেন অভিনেত্রী। তবে সেই গুঞ্জনে সোনাক্ষী এবং জাহির দুজনেই আবারও চুপ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সোনাক্ষী কিংবা জাহির যতই চুপ থাকুন না কেন, কথা না বলে পারলেন না তাঁদের অভিনেতা বন্ধু বরুণ শর্মা। রেস্তোরাঁয় একসঙ্গে ধরা পড়ে গেলেন সোনাক্ষী এবং জাহির। দুজনকে মুখোমুখি দেখে সেই ছবি ইনস্টা স্টোরিতে পোস্ট করে বসলেন বরুণ। লিখলেন, ওয়ে হয়ে ইসে ক্যহতে হ্যায় ব্লকবাস্টার জোড়ি। কালো প্যান্ট আর সাদা-কালো ক্যাজুয়াল শার্টে দেখা যায় জাহিরকে। আর সোনাক্ষী পরে ছিলেন সাদা বডি ফিট ড্রেস সঙ্গে ব্লেজার।  


আরও পড়ুন-মাধুরী লেসবিয়ান! ব্যস্ত হলেন ছেলের বিয়ের তোড়জোড়ে...



এর আগে সোনাক্ষীর জন্মদিনে একগুচ্ছ ছবি ও ভিডিয়ো শেয়ার করে জাহির ইকবাল লিখেছিলেন, 'শুভ জন্মদিন সোনাজ, আমাকে না মেরে ফেলার জন্য ধন্যবাদ। আমি তোমায় ভালোবাসি। এখানে তোমার জন্য রইল আরও অনেক খাবার, উড়ান, হাসি এবং ভালোবাসা।'




প্রসঙ্গত, নোটবুক ছবিতে ডেবিউ করেন জাহির। শোনা যাচ্ছে সলমনের কভি ইদ কভি দিওয়ালিতে দেখা যেতে পারে তাঁকে। এদিকে 'ডাবল এক্সএল' ছবিতে দেখা যাবে সোনাক্ষীকে। ওই ছবিতে অবশ্য সোনাক্ষী ছাড়াও রয়েছেন হুম কুরেশি। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)