অনুদান কি ক্য়ামেরা ডেকে ফলাও করে দিতে হবে! কটাক্ষের জবাব সোনাক্ষীর

নিজের ট্যুইটার হ্যান্ডেলে জবাব দেন সোনাক্ষী সিনহা

Edited By: জয়িতা বসু | Updated By: Apr 1, 2020, 05:10 PM IST
অনুদান কি ক্য়ামেরা ডেকে ফলাও করে দিতে হবে! কটাক্ষের জবাব সোনাক্ষীর

নিজস্ব প্রতিবেদন : ​করোনা ভাইরাসের সংক্রমণ রুখে দিয়ে মানুষের পাশে দাঁড়াতে ময়দানে নেমেছেন বলিউড সেলেবরা। অক্ষয় কুমার থেকে সলমন খান কিংবা আলি ফজল বা সারা আলি খান, যে যাঁর সামর্থ অনুযায়ী প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল, মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিল কিংবা বিভিন্ন স্বেচ্ছাসেবী সংস্থার তহবিলে অনুদান দিচ্ছেন। সেই তালিকা থেকে সোনাক্ষী সিনহা কেন বাদ পড়ছেন, তা নিয়ে অনেকে প্রশ্ন তুলতে শুরু করেন।

 

নেটিজেনদের একাংশের প্রশ্ন এবং সমালোচনার মুখে পড়ে এবার তার যোগ্য জবাব দিলেন বলিউড অভিনেত্রী। তিনি বলেন, কেউ কেউ দান করে ক্যামেরার সামনে তা ফলাও করে বলছেন। তবে অনুদান দিলেই যে তা সব সময় ক্যামেরার সামনে ফলাও করে বলতে হবে, তার কোনও মানে নেই। এইসব কাজ কাউকে না জানিয়ে চুপচাপও করা যায়। তাই যাঁরা এসব ভাবছেন তাঁর সম্পর্কে, তাঁদের জন্য নীরবতা পালন করছেন বলেও একহাত নেন দাবাং অভিনেত্রী। শুধু তাই নয়, এসব কথা বন্ধ করে এবার যে যাঁর নিজের কাজে মন দিন বলেও কড়া সমালোচনা করেন সোনাক্ষী সিনহা।

আরও পড়ুন : করোনা মোকাবিলায় বড় পদক্ষেপ, এক মাসের রোজগার ত্রাণ তহবিলে দিলেন জনপ্রিয় ইউটিউবার ভুবন বাম

এদিকে সোনাক্ষীর পর্দার দাবাং স্বামী চুলবুল পান্ডে এই কঠিন সময়ে মুম্বই ফিল্ম ইন্ডাস্ট্রির ২৫ হাজার শ্রমিক পরিবারের ভরণপোষণের দায়িত্ব নিয়েছেন। যতদিন পর্যন্ত লকডাউন চলবে, সলমনই ওই ২৪ হাজার পরিবারের সমস্ত মানুষের পেট ভরানোর দায়িত্ব নিয়েছেন বলে খবর। শুধু ইন্ডাস্ট্রির লোকের নয়, সলমন নিজের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের সমস্ত কর্মী এবং নিরাপত্তারক্ষীদেরও দায়িত্ব নিয়েছেন বলে খবর।

.