close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

সোনালির ক্যান্সার, মা তার জন্য কী করেছেন, প্রকাশ্যে আনল ছেলে

নিউ ইয়র্কে চিকিত্সাধীন সোনালি বেন্দ্রে

Updated: Aug 16, 2018, 01:36 PM IST
সোনালির ক্যান্সার, মা তার জন্য কী করেছেন, প্রকাশ্যে আনল ছেলে

নিজস্ব প্রতিবেদন : ক্যান্সারে আক্রান্ত বলিউড অভিনেত্রী সোনালি বেন্দ্রে। মারণ রোগের কবলে পড়ার পরই মার্কিন মুলুকে চলে যান বলিউড অভিনেত্রী। বর্তমানে নিউ ইয়র্কে চলছে সোনালি বেন্দ্রের চিকিত্সা।

জানা যায়, মেটাস্ট্যাটিক ক্যান্সারে আক্রান্ত সোনালি। অভিনেত্রীর ননদ প্রথম সেই খবর প্রকাশ্যে আনেন। তবে মারণ রোগের কবলে পড়েও মনের জোর হারাননি সোনালি বেন্দ্রে। ক্যান্সারের সঙ্গে লড়াইয়ে তিনি জয়ী হবেন বলেও আশা প্রকাশ করেন।

আরও পড়ুন : টাইগারের সঙ্গে একই বাড়িতে থাকছে দিশা? 'ধরা' পড়লেন ব্যান্দ্রায়

নিউ ইয়র্কে থাকায় এই প্রথম ছেলর জন্মদিনে তার কাছে হাজির থাকতে পারেননি সোনালি। আর তাতেই কষ্ট পান অভিনেত্রী। ছেলের জন্মদিনে তাঁর কাছে থাকতে না পেরে আবেগঘন পোস্টও করেন অভিনেত্রী। কিন্তু, মা যাতে কষ্ট না পান, তারা জন্য এবার ইনস্টাগ্রামে পাল্টা পোস্ট করল সোনালি বেন্দ্রের ছেলে রণবীর বেহল।

 

 

মা-কে উদ্দেশ্য করে রণবীর জানায়, ‘তুমি আমার চারপাশে সূর্যের মত উজ্জ্বল একটি আলোর বলয় তৈরি করে রেখেছ। মায়ের গরহাজিরায় যেভাবে তাঁর শুভানুধ্যায়ীরা পাশে থেকেছেন, তাতে তাঁদের মনের জোর বেড়েছে।’ এর জন্য সবাইকে ধন্যবাদও জানিয়েছে রণবীর বেহল।

আরও পড়ুন : সইফের জন্মদিন, করিনার সঙ্গে রাতভর উল্লাস ইব্রাহিমের

দেখুন সোনালি বেন্দ্রের ছেলের সেই পোস্ট...

 

 

সম্প্রতি নিউ ইয়র্কে গিয়ে সোনালি বেন্দ্রের সঙ্গে ছবি শেয়ার করেন হৃতিক রোশনের প্রাক্তন স্ত্রী সুজান খান। সোনালি যাতে শিগগিরই ভাল হয়ে উঠেন এবং মনের জোর হারিয়ে না ফেলেন, তার জন্যই বন্ধুরা সব সময় তাঁর পাশে আছেন বলেও বার্তা দেন সুজান।