Sonali Phogat Death: জোর করে সোনালির মুখে ড্রাগ মেশানো ড্রিঙ্ক ঢেলে দিচ্ছে সুধীর, প্রকাশ্যে CCTV ফুটেজ

Sonali Phogat Death: পুলিসের হাতে উঠে এসেছে গোয়ার হোটেলের দুটি সিসিটিভি ফুটেজ। যার একটিতে গোয়ার হোটেলে আপ্তসহায়ক সুধীর সাঙ্গোয়ান এবং বন্ধু সুখবিন্দর সিংয়ের সঙ্গে পার্টি করতে দেখা যাচ্ছে সোনালিকে। যেখানে জোর করে সোনালিকে কিছু খাইয়ে দিতেও দেখা যাচ্ছে তাঁকে।

Updated By: Aug 27, 2022, 07:44 PM IST
Sonali Phogat Death: জোর করে সোনালির মুখে ড্রাগ মেশানো ড্রিঙ্ক ঢেলে দিচ্ছে সুধীর, প্রকাশ্যে CCTV  ফুটেজ

Sonali Phogat Death, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শনিবার সকালেই গোয়া পুলিসের তরফ থেকে জানানো হয় যে, সুধীর সাঙ্গোয়ান ও তার বন্ধু সুখবিন্দরের পাশাপাশি গোয়ার যে নাইট ক্লাবে পার্টি করছিলেন সোনালি সেই ক্লাবের কর্ণধার এডউইন নানস ও ড্রাগ ডিলার দত্তপ্রসাদ গাঁওকরকে গ্রেফতার করে গোয়া পুলিস। পুলিসের হাতে উঠে এসেছে গোয়ার হোটেলের দুটি সিসিটিভি ফুটেজ। যার একটিতে গোয়ার হোটেলে আপ্তসহায়ক সুধীর সাঙ্গোয়ান এবং বন্ধু সুখবিন্দর সিংয়ের সঙ্গে পার্টি করতে দেখা যাচ্ছে সোনালিকে। যেখানে জোর করে সোনালিকে কিছু খাইয়ে দিতেও দেখা যাচ্ছে তাঁকে।

আগেই পুলিসের জেরায় সোনালির পানীয়তে ড্রাগ মেশানোর কথা স্বীকার করে নিয়েছিল সুধীর ও সুখবিন্দর। এবার সিসিটিভি ফুটেজে পরিষ্কার হল যে, সুধীর সেই ড্রাগ মেশানো পানীয় কার্যত জোর করেই সোনালির মুখে ঢেলে দেন। আর এর জেরেই জ্ঞান হারান সোনালি। পুলিস আরও জানিয়েছে এই মামলায় তদন্ত এখনও জারি রয়েছে। ইতিমধ্যেই বেশকিছু নমুনা সংগ্রহ করে তা ফরেন্সিক টেস্টের জন্য পাঠানো হয়েছে।  বৃহস্পতিবার পুলিসের হাতে এসেছে সোনালির ময়না তদন্তের রিপোর্ট। সেই রিপোর্ট অনুযায়ী সোনালির শরীরে একাধিক আঘাতের চিহ্ন পাওয়া গিয়েছে। কোনও ভোঁতা অস্ত্র দিয়ে তাঁকে আঘাত করা হয়েছিল বলে জানা যাচ্ছে।

আরও পড়ুন: Sudipa Chatterjee: ‘আমি কি দারোয়ান!’, ডেলিভারি বয়ের উপর ‘অহেতুক’ বিরক্তি, ব্যাপক ট্রোলড সুদীপা

ক্রমশই ঘনীভূত হচ্ছে সোনালি ফোগাট হত্যা রহস্য। সোনালির পরিবারের দাবি করা অভিযোগই ধীরে ধীরে সত্য প্রমাণিত হচ্ছে। অঞ্জুনা থানায় দায়ের হয়েছে ড্রাগ মামলা। সেই মামলায় আগেই গ্রেফতার করা হয়েছিল সোনালি ফোগাটের আপ্তসহায়ক সুধীর সাঙ্গোয়ান ও তার বন্ধু সুখবিন্দরকে। শনিবার গোয়া পুলিসের তরফ থেকে জানানো হয়েছে যে, গ্রেফতার করা হয়েছে আরও দুই অভিযুক্তকে। তারা হল গোয়ার ক্লাবের কর্ণধার ও ড্রাগ ডিলার। মৃত্যুর আগের দিন রাতেই অর্থাৎ কিছু ঘণ্টা আগেই তিনি পার্টি করছিলেন। সেখানে উপস্থিত ছিল গোয়ার ওই ক্লাবের কর্ণধার এডউইন নানস ও ড্রাগ ডিলার দত্তপ্রসাদ গাঁওকর। সুধীর ও সুখবিন্দরের পাশাপাশি তারাও অভিযুক্ত।

সোনালির পরিবারের তরফ থেকে জানানো হয় যে, আইনজীবী ও চিকিৎসকের পরামর্শ অনুযায়ীই সোনালির দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। পুরো ময়না তদন্তই ভিডিয়ো করা হয়েছে। প্রসঙ্গত, সোমবার রাতে আচমকাই হৃদরোগে আক্রান্ত হয়ে সোনালি ফোগাটের মৃত্যুর খবর মেলে। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল মাত্র ৪১ বছর। বিগ বস সিজন ১৪-এ অংশগ্রহণ করেছিলেন সোনালি। মৃত্যুর কিছু সময় আগেও সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেছেন সোনালি ফোগাট। তা থেকেই অনুমান করা হয় সেভাবে কোনও অসুস্থতা ছিল না বিজেপি নেত্রী সোনালি ফোগাটের।  এরপরই তাঁর পরিবারের তরফ থেকে তাঁকে ধর্ষণ করে হত্যা করা হয়েছে বলে দাবি করা হয়। সেই অভিযোগের ভিত্তিতেই দায়ের হয় খুনের মামলা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.