ভারতে অক্সিজেন সংকট, ফ্রান্স থেকে অক্সিজেন প্ল্যান্ট আনাচ্ছেন Sonu

মহারাষ্ট্র ও দিল্লিতে সবচেয়ে বেশি আক্রান্ত হওয়ায় সেখানে আগে প্ল্যান্ট পাঠানোর ভাবনা সোনুর।

Updated By: May 11, 2021, 09:00 PM IST
ভারতে অক্সিজেন সংকট, ফ্রান্স থেকে অক্সিজেন প্ল্যান্ট আনাচ্ছেন Sonu

নিজস্ব প্রতিবেদন: গতবছর কোভিড আবহে তিনি অনেকের কাছেই ত্রাতা হয়ে এসেছিলেন। পরিযায়ী শ্রমিকদের পরিবারের কাছে পৌঁছে দিয়েছেন নিজের উদ্যোগে। এবারও তিনি পাশে থাকার আশ্বাস দিয়েছেন সকলকে। মহারাষ্ট্রের পরিস্থিতি উদ্বেগজনক, পরিযায়ী শ্রমিকরা আটকে, তাঁদের নিঃস্বার্থভাবে সাহায্য় করছেন সোনু সুদ। এবার নতুন উদ্যমে কাজে লেগে পড়লেন তিনি। ভারতে অক্সিজেন সংকট। অক্সিজেনের অভাবে মৃত্যু পর্যন্ত হচ্ছে। তাই তিনি এবার ফ্রান্স থেকে অক্সিজেন প্ল্যান্ট আনাচ্ছেন ভারতে। 

আরও পড়ুন: কোভিড আক্রান্তদের খিদে মেটাতে এগিয়ে এল 'টলি টেলস', উদ্যোগে দেব

ভারতে যা অক্সিজেন প্ল্যান্ট আছে তাতে মানুষ বাঁচানো খুবই কঠিন হয়ে উঠছে। অন্যদিকে হু হু করে বাড়ছে আক্রান্তের সংখ্যা। এই পরিস্থিতিতে উদ্বেগ বাড়ছে সকলের। এগিয়ে এলেন অভিনেতা। ভারতে যে যে জায়গায় সবচেয়ে বেশি আক্রান্ত হচ্ছেন মানুষ, সেই সেই জায়গায় আগে এই প্ল্যান্ট পাঠানোর কথা ভেবেছেন সোনু। মহারাষ্ট্র ও দিল্লিতে সবচেয়ে বেশি আক্রান্ত হওয়ায় সেখানে আগে প্ল্যান্ট পাঠানোর ভাবনা সোনুর। তাঁর মতে- ইতিমধ্যেই তিনি চারটি প্ল্যান্ট অর্ডার করেছেন। ১০ থেকে ১২ দিনের মধ্যে প্ল্যান্ট পৌঁছে যাবে অভিনেতার কাছে। 

আরও পড়ুন: 'অপেক্ষা করছি কখন ব্যান করবে', Instagram পোস্ট ডিলিটের পর Kangana

সোনু সুদের সদ্য এক সাক্ষাতকারে জানান- 'এই অক্সিজেন প্ল্যান্ট শুধু যে হাসপাতালের প্রয়োজন মেটাবে তাই নয়, তার পাশাপাশি সময় ও প্রয়োজন মত ফাঁকা সিলিন্ডারকেও ভর্তি করা যাবে। বর্তমান পরিস্থিতিতে সময় হল বড় চ্যালেঞ্জ আমাদের জন্য, আর আমরা প্রতিদিন লড়াই করছি যাতে সব কিছু সময় মতো পাই, এবং আর যাতে অক্সিজেন বা চিকিৎসার অভাবে কারোর প্রাণ না যায়। এই সময় একে অপরের পাশে দাঁড়ানোই সবচেয়ে বেশি প্রয়োজন।'