Sourav Ganguly: নববর্ষে বড় চমক, ভারতের জার্সি গায়ে ফের বাইশগজে সৌরভ...

Sourav Ganguly Biopic: দেশের জার্সি গায়ে বাইশগজে ফের ঝড় তুলেছেন সৌরভ। ভিডিয়োর শেষে লেখা আছে, ‘শীঘ্রই আসছে’। এই ভিডিয়ো দেখে ফ্যানেদের অনুমান...

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Jan 3, 2023, 09:33 PM IST
Sourav Ganguly: নববর্ষে বড় চমক, ভারতের জার্সি গায়ে ফের বাইশগজে সৌরভ...

Sourav Ganguly Biopic, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বছরের প্রথমদিনেই ফ্যানেদের বড়সড় চমক দিলেন ভারতের প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়। নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে একটি ভিডিয়ো পোস্ট করেছেন তিনি। সেই ভিডিয়ো থেকেই শুরু হয়েছে জল্পনা। ভিডিয়োটিতে দেখা যায় দেশের জার্সি গায়ে বাইশগজে ফের ঝড় তুলেছেন সৌরভ। ভিডিয়োর শেষে লেখা আছে, ‘শীঘ্রই আসছে’। এই ভিডিয়ো দেখে ফ্যানেদের অনুমান, তাঁর বায়োপিককে কেন্দ্র করেই এই পোস্ট। কারণ ভিডিয়োটি দেখেই বোঝা যাচ্ছে যে, এটি আলাদাভাবে শ্যুট করা। তাহলে কি সৌরভের চরিত্রে দেখা যাবে সৌরভকেই? প্রশ্ন উঠছে।

আরও পড়ুন- Pori Moni: ‘আমি শারীরিকভাবে বিধ্বস্ত’, রাজ ও তাঁর পরিবারের বিরুদ্ধে মারধরের অভিযোগ পরীমণির

তবে কিছুদিন আগে শোনা গিয়েছিল সৌরভের বায়োপিকে তাঁর চরিত্রে দেখা যাবে পরমব্রত চট্টোপাধ্যায়কে। এরপর বলিউডে শোনা যায় নয়া গুঞ্জন। পরিচালক আর বাল্কি শুরু করেছেন তাঁর আগামী ছবির প্রি প্রোডাকশনের কাজ। তাঁর ছবির মুখ্য চরিত্র এক বাঁ হাতি ব্যাটসম্যান। সেই চরিত্রে অভিনয় করছেন অভিষেক বচ্চন। ছবির গল্প ক্রিকেটকে কেন্দ্র করেই। এখান থেকেই শুরু হয় জল্পনা। সৌরভ গঙ্গোপাধ্যায়ও বাঁহাতি ব্যাটসম্যান তাহলে কি সৌরভের বায়োপিক নিয়েই কাজ করছেন পরিচালক আর বাল্কি। যদি এই জল্পনাই সত্যি হয়, তাহলে সৌরভের বায়োপিকে তাঁর চরিত্রে অভিনয় করতে চলেছেন অভিষেক বচ্চন। আর বাল্কি পরিচালিত সেই ছবিতে অভিনয় করছেন একাধিক ক্রিকেটারও। তবে এদিনের টিজার থেকে শুরু নয়া জল্পনা। তাহলে কি সিনেমায় ডেবিউ করছেন দাদা?

আরও পড়ুন- Year End 2022: রূপঙ্কর-কেকে বিতর্ক, অস্কারে চড় থেকে বিশ্বমঞ্চে বলিউড, ফিরে দেখা ২০২২ সালের বিনোদন জগত

বাইশ গজ হোক কিংবা তার বাইরে, সৌরভ গঙ্গোপাধ্যায় ভারতীয় ক্রিকেটের 'দাদা'। বিতর্কিত, ক্ষতবিক্ষত ভারতীয় ক্রিকেটের ইতিহাসে অধিনায়কের ভূমিকায় তিনি এসেছিলেন বলেই, একদিন বদলে গিয়েছিল 'ভারত' নামক দেশটির ক্রিকেট-দর্শন। প্রায় নুইয়ে পড়া ঘাড় ফের তুলে দাঁড়ানোর সাহস এসেছিল ফিরে। নতুন করে শ্বাস নিয়েছিল বিদেশের মাটিতে চোখ চোখ রেখে লড়ার বিশ্বাস। তিনি লর্ডসের ব্যালকনিতে গেঁথে যাওয়া জার্সি-খোলা ঔদ্ধত্য। তিনি বলের গায়ে 'বাপি বাড়ি যা' ঠিকানা লিখে দেওয়া আত্মবিশ্বাস। তরুণের স্বপ্ন তিনি, জনগণমনের অধিনায়ক, বাংলার আন্তর্জাতিক মুখ তিনি। তাঁর বাস্তব জীবনের গল্প আক্ষরিক অর্থেই সিনেমার মতো, প্রতিপদে রয়েছে মোড়। এবার সেই গল্পই পর্দায় তুলে আনছে প্রযোজনা সংস্থা লভ ফিল্মস। গত ৭ সেপ্টেম্বর সেই সংস্থার সঙ্গে বায়োপিকের চুক্তি সই করেছেন প্রাক্তন অধিনায়ক ও বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। এখন দেখার ফাইনালি বড়পর্দায় কাকে দেখা যায় সৌরভের চরিত্রে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.