Dona Ganguly: ফের ফেসবুক প্রোফাইল হ্যাকড ডোনার, পুলিসের দ্বারস্থ সৌরভজায়া

Dona Ganguly: জি ২৪ ঘণ্টার তরফ থেকে তাঁর সঙ্গে যোগাযোগ করা হলে ডোনা গঙ্গোপাধ্যায় জানান যে, ‘আমার ফেসবুক পেজ ও প্রোফাইল দুটোই হ্যাক হয়েছে। আমি দেখছি অন্য লোকেরা আমার ফেসবুক পেজে পোস্ট করেছে যেটা আমি পোস্ট করিনি...'

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Aug 15, 2022, 01:59 PM IST
Dona Ganguly: ফের ফেসবুক প্রোফাইল হ্যাকড ডোনার, পুলিসের দ্বারস্থ সৌরভজায়া

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো:  ফের সাইবার ক্রাইমের শিকার জনপ্রিয় নৃত্যশিল্পী ডোনা গঙ্গোপাধ্যায়। সম্প্রতি তাঁর ফেসবুক প্রোফাইল ও পেজ হ্যাক হয়েছে। এই প্রথম নয়, এর আগেও দুবার হ্যাকিংয়ের শিকার হয়েছেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভের গঙ্গোপাধ্যায়ের স্ত্রী ওড়িশি নৃত্যশিল্পী ডোনা গঙ্গোপাধ্যায়। শনিবার ডোনার ভ্যারিফায়েড পেজ থেকে তাঁর একটি ছবি পোস্ট হয়, সেই পোস্টে দেখা যায়, ডোনা তাঁর বন্ধু হিসাবে এক মহিলার প্রোফাইল লিঙ্ক পোস্ট করেছেন। ডোনার দাবি তিনি ঐ পোস্টটি করেননি। তাঁর শেষ পোস্ট ৮ অগস্ট। বাইশে শ্রাবণে রবীন্দ্রনাথ ঠাকুরকে শ্রদ্ধার্ঘ্য জানিয়ে একটি নাচের ভিডিয়ো পোস্ট করেছিলেন ডোনা। তাহলে কে সেই পোস্ট করেছে, তা নিয়েই মনে সন্দেহ জাগে ডোনার। এরপরই পুলিসের দ্বারস্থ হয়েছেন ডোনা।

আরও পড়ুন: Independence Day 2022-Dev: এবার ‘বাঘা যতীন’ দেব, স্বাধীনতা দিবসে প্রকাশ্যে টিজার

রবিবার ফের ঐ পেজ থেকে ডোনার একটি পুরনো ছবি পোস্ট করা হয়েছে। ইতিমধ্যেই সাইবার ক্রাইমে অভিযোগ জানিয়েছেন নৃত্যশিল্পী। এমনকী ডোনার পোস্টের নিচে কমেন্ট বক্সেও বেশ কয়েকজন তাঁর বন্ধু ও অনুরাগীরা জানিয়েছেন যে ডোনার প্রোফাইল ও পেজ হ্যাক হয়েছে। ডোনার হয়ে তাঁরাই অনুরোধ করেছেন যাতে এই প্রোফাইলে কেউ কোনও সাপোর্ট না করে। এক নেটিজেন লিখেছেন, ‘আমি ডোনাকে ব্যক্তিগতভাবে চিনি। এটা ওঁর পেজ নয়, দয়া করে রিপোর্ট করুন’, আরেক ফেসবুক ব্যবহারকারী লিখেছেন, ‘কোনও বিকৃত মস্তিষ্কের মানুষ প্রোফাইলটা হ্যাক করেছে। কেউ কোনও সাপোর্ট করবেন না।’

আরও পড়ুন: Bangladeshi Singer Nobel: রবীন্দ্রনাথ সম্পর্কে আপত্তিকর মন্তব্য, নোবেলকে আইনি নোটিস বাংলাদেশে

জি ২৪ ঘণ্টার তরফ থেকে তাঁর সঙ্গে যোগাযোগ করা হলে ডোনা গঙ্গোপাধ্যায় জানান যে, ‘আমার ফেসবুক পেজ ও প্রোফাইল দুটোই হ্যাক হয়েছে। আমি দেখছি অন্য লোকেরা আমার ফেসবুক পেজে পোস্ট করেছে যেটা আমি পোস্ট করিনি। সেখান থেকেই বুঝলাম যে, আমার প্রোফাইল হ্যাকড হয়েছে। শনিবার ক্রাইম ব্রাঞ্চে অভিযোগ করেছি। ওরা বলেছে দুই থেকে তিন দিন সময় লাগবে’।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.