Kanchan-Sreemoyee: বিয়ের আগেই বদলে গেলেন শ্রীময়ী! কাঞ্চনের সঙ্গে সম্পর্কে আক্ষেপ অভিনেত্রীর...

Kanchan-Sreemoyee Wedding: ২০২১ সালে কাঞ্চন ও পিঙ্কির বিবাহ বিচ্ছেদের কারণ হিসাবে প্রথমে উঠে এসেছিল শ্রীময়ীর নাম। এমনকী তৎকালীন স্ত্রী পিঙ্কি কাঞ্চন আর শ্রীময়ীর নামে মানসিক হেনস্থার অভিযোগ তুলেছিলেন। তবে এরপর বহু জল গড়িয়েছে। এবার সাত পাকে বাঁধা পড়তে চলেছেন কাঞ্চন-শ্রীময়ী। তার আগে কাঞ্চনকে ঘিরে নয়া আক্ষেপের কথা শোনালেন শ্রীময়ী। 

Updated By: Feb 25, 2024, 03:18 PM IST
Kanchan-Sreemoyee: বিয়ের আগেই বদলে গেলেন শ্রীময়ী! কাঞ্চনের সঙ্গে সম্পর্কে আক্ষেপ অভিনেত্রীর...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কাঞ্চন মল্লিক(Kanchan Mallick) ও শ্রীময়ী চট্টরাজের(Sreemoyee Chattoraj) প্রেম নিয়ে প্রথমদিন থেকেই সরগরম নেটপাড়া। তাঁদের সম্পর্ক নিয়ে কম জলঘোলা হয়নি। তবে সেই সব জল্পনায় জল ঢেলে চুপিসারেই আইনি বিয়ে সেরে নেন কাঞ্চন ও শ্রীময়ী। আগামী ৬ মার্চ, সামাজিক বিয়ে করে চলেছেন তাঁরা। তাঁর আগে একটি ভিডিয়ো পোস্ট করে নিজের আক্ষেপের কথা জানালেন অভিনেত্রী। 

আরও পড়ুন- Mamata Banerjee at Didi No.1: দিদি নম্বর ওয়ানে রচনাকে ঘোল খাওয়ালেন মমতা, যদিও রুটি বেলায় ফার্স্ট ডোনা

২০২১ সালে কাঞ্চন ও পিঙ্কির বিবাহ বিচ্ছেদের কারণ হিসাবে প্রথমে উঠে এসেছিল শ্রীময়ীর নাম। সেই সময় শ্রীময়ী কাঞ্চনকে কখনও দাদা কখনও গুরু তকমা দেন। সেই সময় অভিনেতার তৎকালীন স্ত্রী পিঙ্কি একদিন হঠাৎই সোজা হয়েছিলেন পুলিসের কাছে। কাঞ্চন আর শ্রীময়ীর নামে মানসিক হেনস্থার অভিযোগ তুলেছিলেন পিঙ্কি। কিন্তু সেই সব অভিযোগ অস্বীকার করেন তাঁরা।

এর পরবর্তীতে তাঁদের ঘনিষ্ঠতা বাড়তে থাকে। একই সঙ্গে তাঁদের বিভিন্ন অনুষ্ঠানেও দেখা যায়। এরপরেই তাঁদের সম্পর্ক ঘিরে শুরু হয় নানা জল্পনা। অবশেষে সেই সম্পর্ককে মান্যতা দিলেন কাঞ্চন ও শ্রীময়ী।  কিন্তু এই সম্পর্কের জেরে কম কটাক্ষের মুখে পড়তে হয়নি শ্রীময়ী ও কাঞ্চনকে। অবশেষে তাঁরা সেই সব কটাক্ষকে পিছনে ফেলে জীবনের বড় সিদ্ধান্তটা নিয়েই ফেলেন। তবে এত ঘটনা বহুল সম্পর্কেও একটা আক্ষেপ রয়ে গেছে শ্রীময়ীর। তাঁর দাবি, কাঞ্চনের সঙ্গে তিনি প্রেম করতে পারেননি। 

আরও পড়ুন- Rituparna Sengupta| Ferdous Ahmed: 'আমরা দুই দেশের সম্পর্ক-মৈত্রী আরও দৃঢ় করতে পারব', ঋতুপর্ণাকে রাজনীতিতে আসার পরামর্শ ফিরদৌসের...

সম্প্রতি মায়ের সঙ্গে একটি ভিডিয়ো পোস্ট করেছেন অভিনেত্রী। তিনি লেখেন মায়ের সঙ্গে ডেটে। সেই ভিডিয়োতে শ্রীময়ী বলেন, 'মা বলছে, বিয়ের আগেই তুই বদলে গেলি? খুব কাঁদছে। তাই মাকে নিয়ে সিসিডি এসেছি খেতে। বরের সঙ্গে তো প্রেম করার সুযোগ হল না, তাই মা-কে নিয়ে ডেটে এসেছি।' প্রসঙ্গত, আইনি বিয়ে সারলেও বেশ ধুমধাম করেই শ্রীময়ীর সঙ্গে সামাজিক বিয়ে করছেন কাঞ্চন। এই ডিজাইনার কালার কম্বাইন করে পোশাক পরবেন বর-কনে। মেনুতে থাকছে বাঙালি খাবার। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.