শ্রীজাতর ছবিতে অতিথি সৃজিত, 'সৃজিতকে হিরোর মত দেখতে, লুক বদলাব না' মত কবির

এই চরিত্রটি সৃজিতের মতো আর কেউ ক্যারি করতে পারবে না: শ্রীজাত

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Jul 6, 2021, 03:53 PM IST
শ্রীজাতর ছবিতে অতিথি সৃজিত, 'সৃজিতকে হিরোর মত দেখতে, লুক বদলাব না' মত কবির

নিজস্ব প্রতিবেদন: সৃজিতের ছবি 'জুলফিকার'-এ দর্শকদের সঙ্গে অভিনেতা শ্রীজাতর (Srijato) সঙ্গে আলাপ করিয়েছিলেন পরিচালক। এবার উলাটপুরাণ। শ্রীজাত নিজের নতুন ছবির চিত্রনাট্য তৈরি করছেন। সেই ছবিতেই ক্যামিও চরিত্রে বেছে নিলেন সৃজিত মুখোপাধ্যায়কে (Srijit Mukherji)। ছবির নায়ক-নায়িকা বাছার আগেই সৃজিতের কাস্টিং করে ফেললেন পরিচালক। 

আরও পড়ুন: করণের তুরুপের তাস ধর্মেন্দ্র-জয়া-শাবানা, পরিবারের সঙ্গে আলাপ করালেন রণবীর-আলিয়া

মঙ্গলবার ছবির প্রযোজন রানা সরকার নিজের সোশ্যাল মিডিয়ায় এই খবর জানান। এ প্রসঙ্গে জি ২৪ ঘণ্টা ডিজিটালের তরফে শ্রীজাতর (Srijato) সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন ' চিত্রনাট্য লিখতে লিখতে যাচ্ছি। এই চরিত্রটা লেখার সময় সৃজিতের (Srijit Mukherji) কথা মনে হয়েছে। ওঁকে ফোন করাতেই এককথায় সম্মতি জানিয়েছে। ওকে হিরোর মতোই দেখতে তাই লুক বদল করব না।'

অতিথি শিল্পী হিসাবেই দেখা যাবে সৃজিতকে। চরিত্রে থাকছে চমক। সৃজিত ছবি তৈরি করার আগে থেকেই শ্রীজাতর সঙ্গে তাঁর বন্ধুত্ব, তাই এই চরিত্রটায় সৃজিতকে বেছেছেন পরিচালক। তাঁর মতে ' পর্দায় দেখলে বোঝা যাবে, এই চরিত্রটি ওঁর মতো আর কেউ ক্যারি করতে পারবে না।'

ছবি পরিচালনা প্রসঙ্গে শ্রীজাত এও জানান-''বহুদিনের ইচ্ছে ছবি পরিচালনা করার। লেখালেখির ব্যস্ততার মধ্যে তা হয়ে উঠছিল না। এবার সময় পেয়েছি। আমার আইডিয়া প্রযোজকের পছন্দ হয়েছে তাই একটি সাদামাটা মধ্য়বিত্ত মানুষের গল্প পর্দায় তুলে ধরার ইচ্ছে আছে। মজাও থাকবে ছবিতে।  ‘মানবজমিন’ ছবির চিত্রনাট্য় শেষ পর্যায় রয়েছে ''। কবির বলা সকলেরই প্রিয়, তাই তাঁর বোধ যে চলচ্চিত্রে ফুটে উঠবে তা বলাই বাহুল্য। গোটা ইন্ডাস্ট্রি তাকিয়ে রয়েছে সেইদিকেই।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)