'কলিযুগ'-এর স্মাইলিকে মনে আছে? বিয়ে ভাঙার পর তিনি কি অবস্থায় আছেন জানেন!

মুখ খোলেন স্মাইলি 

Updated By: Sep 16, 2019, 11:49 AM IST
'কলিযুগ'-এর স্মাইলিকে মনে আছে? বিয়ে ভাঙার পর তিনি কি অবস্থায় আছেন জানেন!

নিজস্ব প্রতিবেদন: স্মাইলি সুরিকে মনে আছে? কুণাল খেমু এবং ইমরান হাসমির বিপরীতে অভিনয় করে বলিউডে কেরিয়ার শুরু করেন স্মাইলি। জনপ্রিয় চলচ্চিত্র পরিচালক মোহিত সুরির বোন স্মাইলি বলিউডে সেভাবে জায়গা করতে না পারলেও, পোল ডান্সের জগতে পাকাপোক্তভাবে নিজের খুঁটি পুতে ফেলেছেন। সেই স্মাইলি সুরি এবার কি বললেন জানেন?

আরও পড়ুন : তাঁর ফোন নম্বর কাউকে দেন না অনিল, বাবার সম্পর্কে প্রকাশ্যে মুখ খুললেন সোনম
সম্প্রতি একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে মুখ খোলেন স্মাইলি সুরি। সেখানে তিনি জানান, ২০১৬ সালে তাঁর বিয়ে ভেঙে গিয়েছে। সংসার করতে গিয়ে স্বামী বিনিত বাঙ্গেরার সঙ্গে তাঁর মনের মিল হয়নি। সেই কারণেই গাঁটছড়া বাঁধার ২ বছরের মধ্যেই ভেঙে যায় তাঁদের বিয়ে। যদিও বিয়ে ভেঙে গেলেও, মনের জোর হারাননি। ভালবাসার মানুষ খুঁজে পেলে, তিনি ফের সংসার পাতাতে চান বলেও জানান স্মাইলি।

আরও পড়ুন : সোমনাথ মন্দিরে পুজো দিলেন কঙ্গনা, এ যেন অন্যরূপ বলিউড অভিনেত্রীর

জানা যাচ্ছে, ২০১৪ সালে সালসা শিক্ষক বিনিত বাঙ্গেরার সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন স্মাইলি। বছর ঘুরতে না ঘুরতেই তাঁদের মধ্যে অশান্তি শুরু হয়ে যায়। শেষে পর্যন্ত ২০১৬ সালে বিনিতের সঙ্গে বিয়েও ভেঙে যায় স্মাইলির। বোনের সংসার টিকিয়ে রাখার জন্য ওই সময় সচেষ্ট হন মোহিত সুরি। স্মাইলির দাদা (তুতো) ইমরান হাসমি এবং তাঁর স্ত্রী পারভিনও চেষ্টা করেছিলেন স্মাইলি এবং বিনিতের সংসার নতুন করে গুছিয়ে দেওয়ার জন্য কিন্তু তাঁরা সফল হননি। শেষ পর্যন্ত সংসার ভেঙে যায় স্মাইলির।

আরও পড়ুন : গোয়ায় মনোকিনিতে মোনালিসা, সৈকতে উত্তাপ ছড়াচ্ছেন কলকাতার বাঙালি মেয়ে
বিচ্ছেদের পর বেশ কিছুদিন মনমরা হয়ে পড়েছিলেন স্মাইলি। ওই সময় মানসিক টানাপোড়েনে ভুগছিলেন। ক্রমশ মোটাও হয়ে যাচ্ছিলেন। এরপর আস্তে আস্তে বিচ্ছেদের চাপ কাটিয়ে উঠে, সাধারণ জীবনযাপন শুরু করেন স্মাইলি।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

এ বিষয়ে বলিউড অভিনেত্রী জানান, বিচ্ছেদের পর শারীরিক এবং বেশ কিছু মানসিক সমস্যায় ভুগছিলেন, এটা ঠিক। ক্রমশ তিনি বুঝতে পেরেছেন, নৃত্য শিক্ষকের সঙ্গে প্রতিদিন রির্হাসাল দেওয়া এবং এক ছাদের নীচে তাঁর সঙ্গে সংসার পাতানো এক বিষয় নয়। যখন তাঁরা বিষয়টি বুঝতে পারেন, তখনই সংসারের বাঁধন তাঁরা ছিন্ন করেছেন। তবে নতুন করে যদি কখনও ভালবাসার মানুষ খুঁজে পান, তাহলে সংসার পাতাবেন বলেও জানান স্মাইলি সুরি।

.