চলুন ঘুরে দেখা যাক নীনা গুপ্তার বাড়ির অন্দরমহল...

 নীনা ও মাসাবা দুজনে মিলে নিজেরাই বাড়ি ঘুরিয়ে দেখালেন তাঁদের বাড়ির অন্দরমহল। 

Updated By: Sep 6, 2019, 05:49 PM IST
চলুন ঘুরে দেখা যাক নীনা গুপ্তার বাড়ির অন্দরমহল...

নিজস্ব প্রতিবেদন: এশিয়ান পেন্টস-এর ''Where The Heart Is''-এর তৃতীয় সেশনে উঠে এসেছে অভিনেত্রী নীনা গুপ্ত ও তাঁর ফ্যাশান ডিজাইনার কন্যা মাসাবা গুপ্তার বাড়ির অন্দরমহলের চিত্র। নীনা ও মাসাবা দুজনে মিলে নিজেরাই বাড়ি ঘুরিয়ে দেখালেন তাঁদের বাড়ির অন্দরমহল। 

নীনা ও মাসাবা গুপ্তার বাড়ির বেশির অংশ সাজানো সাদা রঙের উপর ভিত্তি করে। সাদা ছাড়া তাঁদের বাড়িতে অন্য কোনও রঙের ছোঁয়া ভীষণই কম। বাড়ির বেশিরভাগ দেওয়াল সাজানো বিভিন্ন ধরনের পেইন্টিং ও নানান ধরনের কুশন দিয়ে। এক ঝলকে নীনা ও মাসাবার বাড়ির অন্দরমহলের চিত্রগুলি আপনাকেও এক অদ্ভুত মানসিক প্রশান্তি দেবে।

আরও পড়ুন-কণিকা, ঈশিতার পর ফের নতুন করে প্রেম করছেন প্রিয়াঙ্কার ভাই সিদ্ধার্থ?

জুহুর সৈকতের সামনে এই বাড়ির অন্দরে রয়েছে অনেকটা খোলা জায়গা। বাড়ির আসবাবপত্র বেশিরভাগই পুরনো যেগুলি কিনা ওশিওয়ারা এলাকা থেকে কিনে সাদা রং করে নিয়েছেন বলে জানালেন নীনাা। কোথাও আবার রয়েছে আধুনিক আসবাবও। বাড়ির চালচিত্র নীনা ও মাসাবা গুপ্তার রুচিবোধের ছাপ স্পষ্ট। বিশেষ করে নজর কাড়ে বাড়ির বৈঠকখানাটি। দেওয়ালে টাঙানো রয়েছে মকবুল ফিদা হুসেনের উপহার দেওয়া একটি বিশেষ পেইন্টিং ব্রাশ। রয়েছে ললিতা লাজমীর দেওয়া বিশেষ পেইন্টিং। 

বাড়ির মধ্যে নজর কাড়লো নীনা ও মাসাবা গুপ্তা শোবার ঘরটিও। চলুন নীনা ও মাসাবার হাত ধরেই দেখে নেওয়া যাক তাঁদের বাড়ির অন্দরমহল।

আরও পড়ুন-তাঁর কাছে সবচেয়ে মূল্যবান সম্পদ কী? খোলসা করলেন প্রিয়াঙ্কা

নীনা গুপ্তার কথায়, তিনি ও তাঁর মেয়ে দুজনের পছন্দই একই রকম হওয়ায় বাড়িটি সাজাতে তাঁদের সুবিধা হয়েছে। প্রসঙ্গত, মাসাবা গুপ্তা হলেন নীনা গুপ্তা ও খ্যাতনামা ক্রিকেটার ভিভ রিচার্ডস কন্যা। 

সালটা ১৯৮০, এদেশে খেলতে এসেছিল ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেট টিম। সেসময় ওয়েস্ট ইন্ডিজ দলের খ্যতনামা ক্রিকেটার ভিভ রিচার্ডসের মধ্যেই তাঁর প্রথম ভালোবাসা খুঁজে পেয়েছিলেন অভিনেত্রী নীনা গুপ্তা। ভিভের সঙ্গে আলাপ, হালকা কথাবার্তাতেই তাঁর প্রেমে পড়ে যান নীনা। একদিনের জন্য হলেও তাঁদের একসঙ্গে রাত কাটানোর সিদ্ধান্তই বদলে দেন নীনার জীবন।

সন্তানসম্ভবা হয়ে পড়েন নীনা। যদিও ভিভ নীনাকে বিয়ে করেননি, কারণ তিনি ইতিমধ্যেই বিবাহিত ছিলেন। তবে তিনি কখনওই নীনার সঙ্গে তাঁর সম্পর্কের কথা অস্বীকারও করেননি। তবে সমাজকে পরোয়া না করেই মাসাবার জন্ম দেন নীনা। মেয়েকে একা হাতেই বড় করে তুলেছেন নীনা।

আরও পড়ুন-র‌্যাম্প চলাকালীন হঠাৎই ডিস্কো দিওয়ানে গানে নাচতে শুরু করে দিলেন দীপিকা

.