রাজ নন, কাকে 'ভালবাসি' বললেন শুভশ্রী?

ইনস্টাগ্রামে ওই পোস্ট শেয়ার করেন শুভশ্রী

Updated By: Jul 16, 2018, 04:37 PM IST
রাজ নন, কাকে 'ভালবাসি' বললেন শুভশ্রী?

নিজস্ব প্রতিবেদন : ‘জিলেটো’-র জন্মদিনে তাঁকে আদর করে ‘আই লাভ ইউ’ বললেন শুভশ্রী। ভাবছেন তো, কে এই ‘জিলেটো’? যার জন্য রাজ চক্রবর্তীকে ‘ভালবাসি’ না বলে আচমকাই ভোলবদল করলেন টলিউড নায়িকা?

আরও পড়ুন : করিনার সঙ্গে রোম্যান্স করছেন অক্ষয়?

এই প্রশ্নের উত্তর পেতে হলে আপনাকে নায়িকার ইনস্টাগ্রাম হ্যান্ডেলের এই ছবি দেখতে হবে। যেখানে ‘জিলেটো’-কে জড়িয়ে ধরে ‘আই লাভ ইউ’ বলেন রাজ-ঘরণী ‘জিলেটো’। আর এই ‘জিলেটো’ হল শুভশ্রীর পোষ্য। আর তাই পোষ্য-র জন্মদিনে তাই আদরের ‘জিলেটো’-কে ‘আই লাভ ইউ’ বলেন শুভশ্রী।

দেখুন শুভশ্রী এবং ‘জিলেটো’-র সেই ছবি...

 

 

প্রসঙ্গত, রাজ-শুভশ্রীর বিয়ের সময় নায়িকার পোষ্যর উপথিতি লক্ষ্য করা যায় সব জায়গায়। আইবুড়োভাতের সময় থেকে শুরু করে মেহেন্দি কিংবা বিয়ের পর, সব সময়ই শুভশ্রীর কোলে দেখা যায় ‘জিলেটো’-কে। এমনকী, রাজ-শুভশ্রীর বিয়ের সময় নায়িকার বাবার কোলে চড়ে বসে থাকতেও দেখা যায় নায়িকার আদরের পোষ্যকে।

সম্প্রতি দক্ষিণ ২৪ পরগনার বাওয়ালি রাজবাড়িতে পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে গাঁটছড়া বাঁধেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। পরিবার, বন্ধু এবং ঘনিষ্ঠদের হাজিরায় দক্ষিণ ২৪ পরগনার ওই রাজবাড়িতে বসে টলিউড অভিনেত্রী এবং পরিচালকের বিয়ের আসর। বাওয়ালি রাজবাড়িতে বিয়ে সারার পর কলকাতায় বসে রাজ-শুভশ্রীর ঝলমলে রিসেপসন।

আরও পড়ুন : ক্যাটরিনাকে নাকি মারধর করতেন সলমন খান?

তবে এখানেই শেষ নয়। বিয়ে এবং বউভাতের পর বর্ধমানেও রাজ-শুভশ্রীর জন্য আরও একটি রিসেপশনের আয়োজন করা হয়। নায়িকার বাপের বাড়ির তরফেই ওই ঝলমলে অনুষ্ঠানের তোড়জোড় করা হয়। বিয়ের অনুষ্ঠান শেষ হওয়ার পর মুম্বইয়ের সিদ্ধিবিনায়ক মন্দিরে পুজো দিতে যান রাজ-শুভশ্রী। সেখান থেকে ফিরে আসার পর শুটিংও শুরু করে দেন রাজ। কিন্তু, শুটিং থেকে সময় বের করে এরপর মধুচন্দ্রিমার জন্য বিদেশে উড়ে যান টলিউডের অন্যতম জনপ্রিয় জুটি।  

আরও পড়ুন : মেয়ের জন্মদিনে আপ্লুত সানি, শেয়ার করলেন আদরের পোস্ট

মধুচন্দ্রিমায় বিদেশে পাড়ি দেওয়ার পর, সেখান থেকে বেশ কিছু ছবি শেয়ার করেন ‘রাজশ্রী’। যেখানে বেশ গ্ল্যামারাস দেখা যায় শুভশ্রীকে। আর রাজ-শুভশ্রীর মধুচন্দ্রিমার ওই ছবি দেখার পর থেকেই উচ্ছ্বসিত তাঁর ভক্তরা।

.