নিজস্ব প্রতিবেদন : বলিপাড়ার তারকা সন্তানদের মধ্যে সবথেকে বেশি যিনি চর্চায়, তিনি হলেন শাহরুখ কন্যা সুহানা (Suhana Khan)। ২১ বছর বয়সেই সুহানার ফ্যান, ফলোয়িং-এর সংখ্যা যে কোনোও বলি ডিভাকেও ছাপিয়ে যেতে পারে। সম্প্রতি, মা গৌরী খানে(Gauri Khan)র তোলা কিছু ছবিতে ফের ভাইরাল সুহানা (Suhana Khan)। নজর কেড়েছে মেয়ের ফটোশ্যুটে কিং খানের কমেন্ট। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ইনস্টাগ্রামে উঠে আসা ছবিতে সুহানা(Suhana Khan)কে সাদা স্লিভলেস টপ ও ডেনিম শর্টসে দেখা গিয়েছে। পুলের ধারে বসে খোলা চুলে পোজ দিয়েছেন সুহানা। শাহরুখ কন্যার হাতে ঠাণ্ডা পানীয়। ছবির ক্যাপশানে সুহানা লিখেছেন, ''এটা পেপসির মতো করে ভাবুন, আর আমি হলাম সিন্ডি ক্রফোর্ড''। মেয়ের এই পোস্টে শাহরুখ (Shahrukh Khan) লিখেছেন, ''আমি কি এই ছবি প্রদর্শন করতে পারি? আর ধরে নিলাম এখানে কোলা হল হঠাৎ ঘটে যাওয়া কোনও ঘটনা। আমি কি এই ছবির প্রশংসা করতে পারি?''


আরও পড়ুন-খোলা পিঠ, গেরুয়া তোয়ালেতে কোনওমতে শরীর ঢাকলেন Jacqueline



আবার এই একই ছবি পোস্ট করেছেন গৌরী খান(Gauri Khan)। ক্যাপশানে লিখেছেন, ''হ্যাঁ, নীলই আমার প্রিয় রং।'' পাশে একটা প্রজাপতির ইমোজি এঁকে দিয়েছেন গৌরী। গৌরীর এই পোস্টের কমেন্টে শাহরুখ (Shahrukh Khan) লিখেছেন, ''এই ছবিতে যে রং তুমি আপন করে নিয়েছো, আর যে রং সুহানার মধ্যে রয়েছে, ওটাই আমার প্রিয় রং।''



গৌরীর ফটোশ্যেুটে সুহানার এই ছবি ইতিমধ্যেই নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে। এই ছবিতে কমেন্ট করতে দেখা গিয়েছে পাক অভিনেত্রী মাহিরা খানকে। মহিরা লিখেছেন, ''সুহানা সত্যিই সুন্দর, মাসাআল্লাহ''। শাহরুখ কন্যার ছবিতে মাহিরা খান, শানায়া কাপুর, মাহিপ কাপুর, সীমা খান, ভাবনা পাণ্ডে সহ আরও অনেককে কমেন্ট করতে দেখা গেছে।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)