Watch Urfi Javed : এক উর্ফিতে রক্ষে নেই, সানি দোসর...

পোশাক বড় বালাই। নিত্যদিনই খবরের শিরোনাম থাকেন উর্ফি জাভেদ। কখনও কখনও এই কারণেই আবার ট্রোল হতে হয় তাঁকে। তবে যে যতই সমালোচনা করুন, উর্ফির প্রশংসায় পঞ্চমুখ হলেন সানি লিওন। সম্প্রতি, স্বচ্ছ কালো পোশাকে হাঁস আকৃতির কাপড়ের টুকরো দিয়ে স্তন ঢেকে খবরের শিরোনামে উঠে এসেছিলেন উর্ফি। তাঁর এই পোশাকেরই প্রশংসা করলেন সানি।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Dec 2, 2022, 05:47 PM IST
Watch Urfi Javed : এক উর্ফিতে রক্ষে নেই, সানি দোসর...

Sunny Leone, Urfi Javed,  জি ২৪ ঘণ্টা ডিজিট্যাল ব্যুরো : পোশাক বড় বালাই। নিত্যদিনই খবরের শিরোনাম থাকেন উর্ফি জাভেদ। কখনও কখনও এই কারণেই আবার ট্রোল হতে হয় তাঁকে। তবে যে যতই সমালোচনা করুন, উর্ফির প্রশংসায় পঞ্চমুখ হলেন সানি লিওন। সম্প্রতি, স্বচ্ছ কালো পোশাকে হাঁস আকৃতির কাপড়ের টুকরো দিয়ে স্তন ঢেকে খবরের শিরোনামে উঠে এসেছিলেন উর্ফি। তাঁর এই পোশাকেরই প্রশংসা করলেন সানি।

উর্ফির পোশাক নিয়ে সানি লিওন বলেন, 'উর্ফির পোশাক অসাধারণ। সমুদ্র সৈকতে পড়ার জন্য পারফেক্ট। আমি ওঁর পোশাক পছন্দ করি, এধরনের পোশাকে ওকে অসাধারণ লাগে। ওঁর পছন্দ সত্যিই প্রশংসনীয়।' সানির কথার উত্তর দিতে ভোলেননি উর্ফি। তিনি বলেন,' ইউনিক ড্রেস সেন্সের জন্যই আমার পরিচিতি। আমার সঙ্গে আপনি প্রতিযোগিতায় নামতে পারেন, কিন্তু আমার পোশাকের সঙ্গে নয়। এটা সব সময়ই সকলের ধারনার উর্ধ্বে থাকে।'

 

সম্প্রতি পোশাকের জন্য নেটনাগরিকরা উর্ফিকে আক্রমণ করে বলেন, 'নিজেকে আর কতটা নিচে নামাবেন! তারই উত্তরে আরও খোলামেলা পোশাকে ছবি দিয়ে ইনস্টাগ্রাম উর্ফি লেখেন, 'যে মহিলারা টাকার লোভে কিংবা বিনা পয়সায় গুচি ব্যাগ পাওয়ার লোভে জেলে যায়। আবার কিছু বিবাহিত পুরুষ তাঁদের হাঁটুর বয়সী মেয়েদের সঙ্গ চায়, তাঁর পুরুষদের বিভ্রান্ত হওয়ার জন্য মহিলাদের পোশাককে দোষ দেন। হ্যাঁ, তাঁরা অবশ্যই আমার থেকে অনেক বেশি সম্মানীয়-ই বটে। কিছু অসম্মানজনক ছবি রইল, উপভোগ করুন।' উর্ফির এই লেখা পড়ে বেশ বোঝা যায়, তিনি নাম না করে ২০০ কোটির আর্থিক তছরুপের মামলায় নাম জড়়ানোর কারণে জ্যাকলিন ফার্নান্ডেজ ও নোরা ফতেহিকে তোপ দেগেছেন। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Uorfi (@urf7i)

এদিকে যে যতই উর্ফির সমালোচনা করুন না কেন, সানি কিন্তু উর্ফিকে বেশ পছন্দই করছেন। সানি লিওনের কথায়, 'উর্ফি যা কিছু তৈরি করছেন, তা নিয়ে যতই সমালোচনা হোক, তা অসাধারণ। উনি যে সমস্ত পোশাক তৈরি করছেন, তা দিয়েই বুঝিয়ে দিচ্ছেন, উনি সকলের থেকে কেন আলাদা। আমি যেমনটা চাই, তেমনটাই পোশাক পরি, যেমনটা চাই তেমনভাবে কথা বলি, আমি কী বলতে চাইছি সেটা গুরুত্বপূর্ণ, তা কেউ পছন্দ করুন, নাইবা করুক। যে যাই বলুক, আমার মনে হয় ও অসাধারণ।' 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Uorfi (@urf7i)

এদিকে সম্প্রতি খোলা পিঠে ক্যানভাসের সামনে দাঁড়িয়ে ভিডিয়ো পোস্ট করেছেন উর্ফি। একটু সরতেই সামনে আসে ক্যানভাসের লেখা, যাতে দেখা যায়, 'They Mad, They still nameless'। উর্ফির এই পোস্ট দেখে অনেকেরই প্রশ্ন তাহলে কি কিছু, বা কারোর নাম প্রকাশ্যে আনার ইঙ্গিত দিচ্ছেন উর্ফি। নজর কেড়েছে উর্ফির সাদা কালো, হাতেক ছাপ দেওয়া প্যান্ট।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

 

.