মহিলাদের যে উপদেশ দিলেন সানি লিওন

সানি লিওন। ভারত তথা সারা বিশ্ব তাঁকে শুধু পর্ন তারকা হিসেবেই চিনত, যদি না, সানি বলিউড ব্রেক পেতেন। এখন সানি লিওন বলিউড হার্ট থ্রবদের মধ্যে অন্যতম একজন। 'পর্ন তারকা'- এই পরিচয়ের আগে সানি এখন অনায়াসেই বসিয়ে দিতে পারেন 'প্রাক্তন'। সানিকে নিয়ে যখন গোটা দেশে বিতর্কের ফুলকি একটু একটু করে ছিটকে পড়েছে, তখন সানির পাশে ছিলেন অনেকেই। আমির খান থেকে শাহরুখ, সবাই 'সাপোর্ট' দিয়েছেন এই উঠতি তারকাকে। আবার সানি লিওন গোটা নারীসমাজের পাশে। নিজের স্ট্রাগলের অভিজ্ঞতা থেকেই সমাজের নারীদের জন্য 'স্বাধীন ও সাহসী' হওয়ার উপদেশ দিলেন সানি লিওনি।

Updated By: Apr 29, 2016, 11:56 AM IST
মহিলাদের যে উপদেশ দিলেন সানি লিওন

ওয়েব ডেস্ক: সানি লিওন। ভারত তথা সারা বিশ্ব তাঁকে শুধু পর্ন তারকা হিসেবেই চিনত, যদি না, সানি বলিউড ব্রেক পেতেন। এখন সানি লিওন বলিউড হার্ট থ্রবদের মধ্যে অন্যতম একজন। 'পর্ন তারকা'- এই পরিচয়ের আগে সানি এখন অনায়াসেই বসিয়ে দিতে পারেন 'প্রাক্তন'। সানিকে নিয়ে যখন গোটা দেশে বিতর্কের ফুলকি একটু একটু করে ছিটকে পড়েছে, তখন সানির পাশে ছিলেন অনেকেই। আমির খান থেকে শাহরুখ, সবাই 'সাপোর্ট' দিয়েছেন এই উঠতি তারকাকে। আবার সানি লিওন গোটা নারীসমাজের পাশে। নিজের স্ট্রাগলের অভিজ্ঞতা থেকেই সমাজের নারীদের জন্য 'স্বাধীন ও সাহসী' হওয়ার উপদেশ দিলেন সানি লিওনি।

"নারীর ক্ষমতায়ন নিয়ে কথা বলার আগে আমি আমার অভিজ্ঞতার কথা বলতে চাই। আমার বাবা মা আমাকে সবসময় স্বাধীন থাকার কথা বলতেন। নারীর অধিকারের জন্য নারীকে নিজের আওয়াজ তোলা উচিত, সোচ্চার হওয়া উচিত", 'ওয়ান নাইট স্ট্যান্ড' সিনেমার প্রচারে এসে মিডিয়াকে এই কথাই জানান সানি লিওন।   

নারী, পুরুষের মধ্যে কাজ ভাগাভাগি করে সুন্দর সম্পর্ক স্থাপনের কথাও জানান ৩৪ বছর বয়সী এই বলিউড অভিনেত্রী।

.