বেবি ডলকে ছাপিয়ে গেল সুপার গার্ল

সানি লিওনকে ছাপিয়ে গেলেন সানি লিওন। 'রাগিনী এমএমএস টু'-এর 'বেবি ডল'কে জনপ্রিয়তায় টেক্কা দিচ্ছে কনিকা কাপুরের ভিডিও অ্যালবামের গান সুপারগার্ল। ইউ টিউব হিটের বিচারে সানি লিওনের বেবি ডলকে পিছনে ফেলে দিল 'সুপারগার্ল'। জানুয়ারির ২৭ তারিখ মুক্তি পেতে চলা 'মস্তিজাদ'-এর গান সুপারগার্ল ইউ টিউবে আপলোড করে টি সিরিজ।

Updated By: Jan 4, 2016, 11:27 AM IST
 বেবি ডলকে ছাপিয়ে গেল সুপার গার্ল

ওয়েব ডেস্ক: সানি লিওনকে ছাপিয়ে গেলেন সানি লিওন। 'রাগিনী এমএমএস টু'-এর 'বেবি ডল'কে জনপ্রিয়তায় টেক্কা দিচ্ছে কনিকা কাপুরের ভিডিও অ্যালবামের গান সুপারগার্ল। ইউ টিউব হিটের বিচারে সানি লিওনের বেবি ডলকে পিছনে ফেলে দিল 'সুপারগার্ল'। জানুয়ারির ২৭ তারিখ মুক্তি পেতে চলা 'মস্তিজাদ'-এর গান সুপারগার্ল ইউ টিউবে আপলোড করে টি সিরিজ।

আপলোড করা পরেই সানির সুপারগার্ল অবতার দেখার হিড়িক পড়ে যায়। এই গানের ভিডিও-তে দেখা যাচ্ছে চিনের পুতুল থেকে সত্যিকারের মানুষ পরিণত হচ্ছেন সানি লিওন। সঙ্গে চেনা পরিচিত উন্মুক্ত পোশাক আর শরীরী ভাঁজের সানির খেলা দেখা গিয়েছে এই গানে। গানটি লিখেছেন শাবির আহমেদ, গায়িকা কণিকা কাপুর। ভিডিওটি পরিচালনা করেছেন আহমেদ খান। বলিউডে চার বছর কাটিয়ে ফেলার পরও সানির জনপ্রিয়তা কমার কোনও চিহ্ন নেই।

 

.