এই ম্যাচটা মা ফিক্স করেছেন, বিয়ের আগে বললেন লাজুক রায়না

সেজে উঠেছে দিল্লির লীলা প্যালেস হোটেল। আর কিছুক্ষণের মধ্যেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সুরেশ রায়না। মায়ের পছন্দ করা পাত্রী প্রিয়াঙ্কা চৌধুরীকে বিয়ে করছেন রায়না। হাসিমুখে জানালেন, এই ম্যাচটা মা ফিক্স করেছেন।

Updated By: Apr 3, 2015, 01:18 PM IST
এই ম্যাচটা মা ফিক্স করেছেন, বিয়ের আগে বললেন লাজুক রায়না
photo courtesy: twitter

ওয়েব ডেস্ক: সেজে উঠেছে দিল্লির লীলা প্যালেস হোটেল। আর কিছুক্ষণের মধ্যেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সুরেশ রায়না। মায়ের পছন্দ করা পাত্রী প্রিয়াঙ্কা চৌধুরীকে বিয়ে করছেন রায়না। হাসিমুখে জানালেন, এই ম্যাচটা মা ফিক্স করেছেন।

নিজের বাড়ি মিরাটে হলেও ভারতীয় দলের অধিকাংশ সদস্যের বাড়ি দিল্লিতে হওয়ায় বিয়ের আসরের জন্য রাজধানীকেই বেছে নিয়েছেন রায়না। বিরাট কোহলি, ইশান্ত শর্মা, শিখর ধাওয়ানদের বাড়ি দিল্লিতেই। রায়নার উত্তর প্রদেশ দলের সদস্যরাও আসবেন বিয়েতে। "পরিবার ও ঘনিষ্ঠ আত্মীয়ারাই মূলত নিমন্ত্রিত হলেও লক্ষ্মৌ, লন্ডন, দুবাই থেকেই আমার কিছু আসছে বিয়েতে। এছাড়াও রয়েছে আমার পুরো দল," জানালেন রায়না।
ঘনিষ্ঠ বন্ধুর মেয়ের সঙ্গেই ছেলের বিয়ে ঠিক করেছেন রায়নার মা। লাজুক হেসে বিয়ের পাত্র জানান, "প্রিয়াঙ্কার সঙ্গে ছোটবেলা দেখা হয়েছিল। তারপর বহুদিন দেখা হয়নি। ২০০৮ সালে একবার দিল্লি এয়ারপোর্ট দেখা হয়েছিল ওর সঙ্গে। আমি আইপিএল খেলতে ব্যাঙ্গালোর যাচ্ছিলাম। প্রিয়াঙ্কা দেশ থেকে হল্যান্ডে ফিরছিল। ওখানেই এখনও কাজ করে ও। ছোটবেলায় গাজিয়াবাদে প্রিয়াঙ্কার বাবা আমার স্পোর্টস টিচার ছিলেন। আমার মায়ের খুব ভাল বন্ধু। আমাদের দুই পরিবারের মধ্যে যেহেতু অনেক আগে থেকেই জানাশোনা ছিল তাই এটাকে সম্বন্ধ করে বিয়েই বলা যেতে পারে।"

বিশ্বকাপের জন্য গত ৫ মাস অস্ট্রেলিয়ায় ছিলেন রায়না। তখনই বিয়ে চূড়ান্ত করে ফেলেন তার মা। বিয়ের মাত্র ৬ দিন পরই শুরু হচ্ছে আইপিএল। হাতে বেশি সময় না থাকলেও হনিমুনে মিলান যেতে চান প্রিয়াঙ্কা-রায়না। তবে ভারতীয় দলের মোস্ট এলিজিবল ব্যাচেলরের সঙ্গে বিয়ে হলেও প্রিয়াঙ্কা কিন্তু ক্রিকেট নয়, ফুটবল ভক্ত। রায়না জানান, "প্রিয়াঙ্কা মেসি ও রবেনের বড় ভক্ত। আমি মানুষটাকে প্রিয়াঙ্কা ভালবাসে। আমি ক্রিকেটার বলে নয়। প্রিয়াঙ্কা খুব ভাল মেয়ে। আমিও ওকে ভালবাসি।"

 

.