'ডিজিটালে নয়, সুশান্তের শেষ ছবি দিল বেচারা-র বড় পর্দায় মুক্তি চাই' সরব অনুরাগীরা

তাঁদের দাবি, ডিজিটাল প্লার্টফর্মে নয়, এই ছবিটিকে প্রেক্ষাগৃহে মুক্তি দিতে হবে। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 25, 2020, 06:56 PM IST
'ডিজিটালে নয়, সুশান্তের শেষ ছবি দিল বেচারা-র বড় পর্দায় মুক্তি চাই' সরব অনুরাগীরা

নিজস্ব প্রতিবেদন : আগামী ২৪ জুলাই ডিজিটাল প্লার্টফর্ম 'ডিজনি প্লাস হটস্টার'-এ মুক্তি পাচ্ছে সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি 'দিল বেচারা'। তবে প্রিয় অভিনেতার শেষ ছবি ডিজিটাল প্লার্টফর্মে মুক্তি পাওয়ার খবরে খুশি নন তাঁর কিছু ভক্ত। তাঁদের দাবি, ডিজিটাল প্লার্টফর্মে নয়, এই ছবিটিকে প্রেক্ষাগৃহে মুক্তি দিতে হবে। 

টুইটারে 'দিল বেচারা'-র প্রেক্ষাগৃহে মুক্তির দাবিতে সরব হয়েছেন অনেকেই। কারোর দাবি, ''দিল বেচারা থিয়েটারে মুক্তি দিতে হবে, অনলাইনে নয়। একবার অনলাইন প্লার্টফর্মে মুক্তি পেলে সেই ছবি কখনওই আর হলে ফেরে না। তাই আমরা এই ছবিটির অনলাইন মুক্তি বন্ধের দাবি জানাচ্ছি। ছবিটিকে ব্লকবাস্টার করার দায়িত্ব আমাদের। আমরা এই ছবিটি ভারতবর্ষের সবথেকে বেশি উপার্জনকারী ছবি করে তুলব''।

আরও পড়ুন-মুক্তি পাচ্ছে সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি 'দিল বেচারা'

এভাবে অনেকেই 'দিল বেচারা' ছবিটি বড়পর্দায় মুক্তির দাবি জানিয়েছেন। কারোর আবার মত, ''করোনা পরিস্থিতিতে এই ছবিটিকে বড়পর্দায় মুক্তি দেওয়া সম্ভব নয়, এর থেকে পরিস্থিতি স্বাভাবিক হলে আবারও মুক্তির দাবি জানানো হোক''। কারোর কথায়, আমরা যতই দাবি জানাই, বলিউড আমাদের কথা শুনতে চাইছে না, ওরা শুধুই টাকার পিছনে ছুটছে।

প্রসঙ্গত, বৃহস্পতিবারই সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি 'হটস্টার' এ মুক্তির কথা ঘোষণা করা হয়। প্রসঙ্গত, ছবির মুক্তির কথা পোস্ট করে ডিজনি হটস্টারের তরফে লোখা হয়, '' এটি একটি ভালোবাসা, আশা ও অন্তহীন স্মৃতির গল্প। সুশান্ত সিং রাজপুতের কথা আমাদের মনে চির লালিত হবে।'' এই ছবিতে সুশান্ত সিং রাজপুত ছাড়াও দেখা যাবে সঞ্জনা সঙ্ঘী, সইফ আলি খান, বাংলার অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় সহ আরও অন্যান্যদের। ছবিটি পরিচালনা করেছেন মুকেশ ছাবরা। কাস্টিং ডিরেক্টর মুকেশ ছাবরার পরিচালনায় এটাই প্রথম ছবি। 

আরও পড়ুন-'কফি উইথ করণ'-এর নতুন সিজন আনতে চাইছে না চ্যানেল কর্তৃপক্ষ?