নিজস্ব প্রতিবেদন : ফিল্ম ইন্ডাস্ট্রিতে আর যেন কোনও মৃত্যু দেখতে না হয়। কেউ যেন আত্মহত্যা না করেন। সুশান্ত সিং রাজপুতের পর আর যেন কোনও অভিনেতার এমন পরিণতি না হয়। সেই দাবিতেই এবার মুখ খুললেন অভিনেতা আজাজ খান।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন :  'রহস্য চাপা পড়ে গিয়েছে তোমার সঙ্গেই', সুশান্তের মৃত্যুর পর মুখ খুললেন ভূমিকা


নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ভিডিয়ো শেয়ার করেন আজাজ। যেখানে তিনি জানান, আগামী ২৬ জুন সুশান্ত সিংয়ের মৃত্যুর ১৩ দিন অতিক্রান্ত হচ্ছে। ওইদিন সুশান্তের আত্মার শান্তি কামনা করে প্রত্যেকে য়েন মোমবাতি জ্বালিয়া প্রার্থনা করেন নিজের বাড়িতে। পাশাপাশি সেই ছবি যেন নিজেদের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেন প্রত্যেকে। সুশান্তের মৃত্যুর তদন্ত যেন সিবিআইয়ের হাতে যায়, সেই দাবিতেই যেন প্রত্যেকে অনড় থাকেন, এমনই দাবি করেন আজাজ খান।


আরও পড়ুন : সুশান্তের মৃত্যুর পর সলমনের বিরুদ্ধে সরব নেটিজেনরা, ভাইরাল 'ভাইজানে'-র সঙ্গে এসএসআর-এর ভিডিয়ো


দেখুন কী বললেন আজাজ..


 



এদিকে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্ত সিবিআইয়ের হাতে দিতে হবে। এমনই দাবি করতে শুরু করেছেন বিহারের প্রায় প্রত্যেক মানুষ। বিজেপি সাংসদ মনোজ তিওয়ারি থেকে শুরু করেন লোক জনশক্তি পার্টির সভাপতি চিরাগ পাসওয়ান, প্রত্যেকে সুশান্তের মৃত্যুর তদন্তে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার সাহায্য চাইছেন। এমনকী, মহারাস্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের সঙ্গেও কথা বলেছেন চিরাগ পাসওয়ান। ভবিষ্যতে যাতে বলিউডে এভাবে কেউ স্বজনপোষণের শিকার না হন, তার দাবি জানান লোক জনশক্তি পার্টির সভাপতি।


আরও পড়ুন : আত্মহত্যা করেননি, সুশান্তকে খুন করা হয়েছে, অভিযোগ পায়েলের


প্রসঙ্গত সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর দিনই তাঁর মামা দাবি করেন, অভিনেতা আত্মহত্যা করেননি। তাঁকে খুন করা হয়েছে। সুশান্তের মামার ওই দাবির পর থেকেই নেটিজেনদের মধ্যে তৈরি হয়েছে ক্ষোভ। করণ জোহর, সঞ্জয় লীলা বনশালি, সলমন খান, একতা কাপুর, যশরাজ ফিল্মসের বিরুদ্ধে ফুঁসতে শুরু করেছেন অনেকে। এমনকী, করণ জোহর, বনশালি এবং একতা কাপুরের বিরুদ্ধে বিহারের মুজফ্ফপুর আদালতে দায়ের করা হয়েছে মামলাও।