'রহস্য চাপা পড়ে গিয়েছে তোমার সঙ্গেই', সুশান্তের মৃত্যুর পর মুখ খুললেন ভূমিকা

সুশান্তকে নিয়ে পোস্ট শেয়ার করেন ভূমিকা চাওলা 

Edited By: জয়িতা বসু | Updated By: Jun 23, 2020, 04:59 PM IST
'রহস্য চাপা পড়ে গিয়েছে তোমার সঙ্গেই', সুশান্তের মৃত্যুর পর মুখ খুললেন ভূমিকা
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর কেটে গিয়েছে এক সপ্তাহ। এসএসআর-এর মৃত্যুর জন্য কে দায়ি, কেন দায়ি, তা নিয়ে জোর শোরগোল শুরু হয়েছে গোটা দেশ জুড়ে। ভালবাসার মানুষের কাছ থেকে আঘাত পেয়ে চরম সিদ্ধান্ত নিলেন না স্বজনপোষণের শিকার সুশান্ত সিং রাজপুত, তা নিয়ে চর্চা চলছে প্রায় গোটা দেশ জুড়ে। সুশান্তের মৃত্যু নিয়ে যখন জোর চর্চা শুরু হয়েছে,সেই সময় সহকর্মীর প্রতি ভালবাসা জানিয়ে পোস্ট শেয়ার করলেন অভিনেত্রী ভূমিকা চাওলা।

আরও পড়ুন : সুশান্তের মৃত্যুর পর সলমনের বিরুদ্ধে সরব নেটিজেনরা, ভাইরাল 'ভাইজানে'-র সঙ্গে এসএসআর-এর ভিডিয়ো

সলমন খানের তেরে নাম-এর ভূমিকা চাওলা মুম্বই ফিল্ম ইন্ডাস্ট্রিতে সেভাবে পসার জমাতে না পারলেও, দক্ষিণে কাজ করচেন জমিয়ে। তবে এম এস ধোনিতে সুশান্তের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যায় ভূমিকাকে।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন : ধোনি-কন্যা জিভার সঙ্গে সুশান্ত, অঙ্কিতা, ভাইরাল ছবি

সুশান্তের সঙ্গে কাটানো সেই মুহূর্তের এক ঝলক নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেন ভূমিকা। পাশাপাশি লেখেন, সুশান্ত যেখানে রয়েছেন, সেখানে যেন ভাল থাকেন। শুধু তাই নয়, সুশান্তের সঙ্গে সব রহস্য চাপা পড়ে গিয়েছে। সুশান্ত কেন এই সিদ্ধান্ত নিলেন! সুশান্তের মৃত্যুর জন্য ইন্ডাস্ট্রি দায়ি না ব্য়ক্তিগত জীবনের কোনও মানুষ! তা নিয়ে আলোচনা করে এখন কী হবে! সুশান্ত বর্তমানে যেখানে রয়েছেন, সেখানে যেন ভাল থাকেন। সেই প্রার্থনাই করেন ভূমিকা চাওলা।

.